সমাজের আলোঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় শুক্রবার (৩ জুলাই) অবৈধভাবে আটক করা সিএনজি অটোরিকশা (নোয়াখালী-থ-১১-৯৩০৮) এবং ঘুষ নেয়া ৫ হাজার টাকা ফেরত দিয়েছেন অভিযুক্ত পুলিশের এসআই রূপন নাথ। এর আগে সোমবার (৬ জুলাই) দুপুরে তাকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়। কোম্পানীগঞ্জ থানার পুলিশ সূত্রে এসআই রূপন নাথের ক্লোজড হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

গত রোববার (৫ জুলাই) ভুক্তভোগী মিলন (৩৪) নোয়াখালী পুলিশ সুপারের কাছে এসআই রূপন নাথের অবৈধভাবে ঘুষ নেয়া ও অটোরিকশা আটকের বিষয়টি লিখিত আকারে অভিযোগ করেন। একই দিন রাত ১০টায় এসআই রূপন নাথের বিরুদ্ধে করা অভিযোগের তদন্তে নামে নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার কাজী আবদুর রহিম।

তদন্তের সময় অভিযোগকারী সিএনজি চালক মিলন তার গাড়ির মালিক পিন্টু ভৌমিক এবং মিলনের বাবা গ্রাম পুলিশ ছায়েদল হকের জবানবন্দি রেকর্ড করেন। তদন্ত শেষে তদন্তকারী ওই পুলিশ কর্মকর্তা রাতেই কোম্পানীগঞ্জ থানা থেকে জেলা হেড কোয়ার্টারে চলে যান।

সোমবার (৬ জুলাই) বিকেলে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশে অভিযুক্ত এসআই রূপন নাথ সিএনজি চালক মিলন ও গাড়ির মালিক পিন্টু ভৌমিকের কাছে আটক সিএনজি ও ঘুষ নেয়া ৫ হাজার টাকা ফেরত দেন।

আটকৃত গাড়ি ও টাকা লেনদেনের সময় বিষয়টি ভিডিও করে উপস্থিত গণমাধ্যম কর্মীরা। যা তাৎক্ষণিকভাবে ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান জানান, সোমবার বিকেলে সিএনজি অটোরিকশাটি মালিককে বুঝিয়ে দেয়া হয়েছে। অভিযুক্ত এসআই রূপন নাথের বিরুদ্ধে আনিত অভিযোগের তদন্ত চলছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *