ফরহাদ আহমেদ,জীবননগর : চুয়াডাঙ্গা- জীবননগর ভায়া দর্শনা মহাসড়কের পিয়ারাতলা বাসস্ট্যান্ডের অদুরে উৎসব তেল পাম্পের সংলগ্ন মা-বাবা অ্যাগ্রো ফিড লি: এর সামনে সড়কে বেপরোয়া গতির ট্রাকের ধাক্কায় উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা শাহজান পলাশের দুইটি পা ভেঙ্গে মারাত্মক ভাবে আহত হয়েছেন। ঘটনাটি বৃহস্প্রতিবার রাত সাড়ে আটটার দিকে সংঘটিত হয়েছে। তাকে দ্রুত যশোর পঙ্গু হাসপাতালে নেয়া হয়। পরবর্তীতে ওই রাতেই তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করা হয়েছে।
আহত সেচ্ছাসেবক দলের নেতা পলাশ (৩৪) উপজেলার পিয়ারাতলার মৃত মোতালেব হোসেনের মতলা ফকিরের ছেলে। তিনি পেশায় একজন মিল চাতাল ব্যবসায়ী।
আহত পলাশের বন্ধু সুজন আহমেদ জানান,পলাশ ব্যবসায়িক কাজ শেষে তার মোবাইল ফোন থেকে রাত ৮ টা ৪৩ মিনিটে আমার নাম্বারে কল করে আমাকে পিয়ারাতলায় অবস্থান করতে বলে।
পলাশ জীবননগর থেকে ভ্যান যোগে পিয়ারাতলার উদ্দেশ্য রওনা দেয়। তার কিছুক্ষণ পরে পিয়ারাতলা অভিমুখে উৎসব তেল পাম্প সংলগ্ন শাজাহান মিয়ার মা বাবা এগ্রো ফুড এর সামনে সড়কে হঠাৎ হৈ চৈ শুনতে পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পলাশকে সড়কের পাশে রক্তাক্ত গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখি।
তাকে উদ্ধার করে দ্রুত উদ্ধার করে জীবননগর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে ডাক্তার তাকে প্রাথমিক চিকিৎসা শেষে যশোর সদর হাসপাতালে রেফার্ড করেন। দুর্ঘটনায় পলাশের দুটি পা ভেঙ্গে চুর্ণবিচুর্ণ হয়ে গেছে। ততক্ষণে আহত পলাশ রক্ত শুন্যতায় অজ্ঞান হয়ে গেলে দুর্ঘটনার ব্যাপারে সঠিক কোনো তথ্য জানা যায়নি।
তবে ধারণা করা হচ্ছে,কোনো দ্রুত গামী ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে পলাশ পড়ে যায়। তার পর ট্রাকটি পলাশের দুই পায়ের উপর দিয়ে চাকা তুলে দিয়ে পালিয়ে যায়। আর এটাও ধরানা করা হচ্ছে পলাশে অবসস্থা আশংকাজনক দেখে মৃত মনে কদে ঝামেলা এড়াতে ভ্যান চালকও লোকজন আসার আগে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
এব্যাপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুল খালেক জানান, দুর্ঘটনার সংবাদ শুনতে পেরে তাৎক্ষণিক পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পলাতক ঘাতক ট্রাক ড্রাইভার ও ট্রাকটি সনাক্ত করনে পুলিশ মাঠে কাজ করছেন । সনাক্তকরণের পর তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।##




Leave a Reply

Your email address will not be published.