ফরহাদ আহমেদ, জীবননগর : চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার কালা গ্রামের গাঙপাড়ায় এক জা’য়ের কামড়ে অপর জা মারাত্মক আহত হয়ে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়েছেন। ঘটনাটি বুধবার সন্ধ্যায় সংঘটিত হয়েছে। এ ঘটনায় থানায় পাল্টাপাল্টি লিখিত অভিযোগ করা হয়েছে।

জানা গেছে, জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়নের কালা গাঙপাড়ার ওয়াজকরনি ও তার ভাই আওলিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে নানা বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। বিগত দিনে তাদের উভয় পরিবারে ছোটখাটো ব্যাপার নিয়ে মামলা -হামলার ঘটনা ঘটেছে। হয়েছে একাধিক সালিশ বৈঠক। কিন্তু কোন কিছুতেই থামানো যায়নি ভাইয়ে ভাইয়ে বিরোধ। সর্বশেষ বুধবার সন্ধ্যায় আবারও তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওই দুই ভাইয়ের স্ত্রীদের মধ্যে মারামারির ঘটে। এসময় ছোট ভাই আওলিয়ার স্ত্রী নার্গিস ওয়াজ করনির স্ত্রী শেফালীর মুখ ও কপালের ওপর কামড় দিয়ে মারাত্মক ভাবে আহত করে। প্রতিবেশীরা গৃহবধূ শেফালীকে উদ্ধার করে জীবননগর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন।

প্রত্যক্ষদর্শীদের মতে দুই জা’য়ের মধ্যে চুলোচুলি কালে দুই জা আহত হয়। আর দু’পক্ষের সৃষ্ট ঘটনায় থানায় পাল্টাপাল্টি লিখিত অভিযোগও দেয়া হয়েছে।
জীবননগর থানার অফিসার ইনচার্জ(তদন্ত) বলেন, ঘটনার ব্যাপারে পাল্টাপাল্টি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।




Leave a Reply

Your email address will not be published.