ফরহাদ আহমেদ, জীবননগর(চুয়াডাঙ্গা) :চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার শাখারিয়া গ্রামের ইলিয়াস হোসেন(২৭) নামের এক যুবক দায় দেনা আর মাদক মামলায় জর্জরিত হয়ে কীটনাশক পানের দ্বিতীয় দিন মঙ্গলবার দুপুরে মারা গেছে। এ ঘটনায় জীবননগর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
জানা গেছে, জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের শাখারিয়া গ্রামের নুর ইসলামের ছেলে পিচমোড়ের চা দোকানি ইলিয়াস হোসেন দুইটি মাদক মামলার আসামি এবং ঋণগ্রস্থ। একদিকে মামলায় হাজিরার টাকা,অন্যদিকে দায় দেনা। সব মিলে ইলিয়াস বেসামাল হয়ে পড়ে। সে মুলত আর্থিক ভাবে অভাবগ্রস্থ হয়ে পড়ায় এবং টাকার যোগান দিতে না পারায় মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়ে। এদিকে সোমবার সকাল সাড়ে ৭ টার দিকে সকলের অজান্তে কীটনাশক(ঘাসমারা) পান করে। পরবর্তীতে তার অস্বাভাবিকভাবে আচরনে পরিবারের সদস্যদের মধ্যে সন্দেহের সৃষ্টি হলে,তাকে জিজ্ঞাসাবাদে তার কীটনাশকের বিষয়টি প্রকাশ হলে তাকে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার সময় ইলিয়াস হোসেন মারা যায়।
জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন, ঘটনার ব্যাপারে পরিবারের কোন অভিযোগ /আপত্তি না থাকায় বিনা ময়না তদন্তের জন্য অনুমতি প্রদান করা হয়েছে।




Leave a Reply

Your email address will not be published.