মো: ফরহাদ আহমেদ,জীবননগরঃ বাংলাদেশ আওয়ামী লীগ জীবননগর উপজেলা ত্রিবার্ষিক সম্মেলনে জীবননগর উপজেলা আওয়ামী লীগের দেড় যুগ পর নতুন কমিটি গঠনের মধ্যদিয়ে সভাপতি হলেন জীবননগর উপজেলার সাবেক সাধারণ সম্পাদক ও জীবননগর ডিগ্রি কলেজের সাবেক উপাধ্যক্ষ মো. নজরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হলেন জীবননগর উপজেলার সাবেক চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের সদস্য আবু মো. আব্দুল লতিফ অমল।

বাংলাদেশ আওয়ামী লীগ জীবননগর উপজেলা শাখা ঢেলে সাজানোর উদ্দেশ্যে দীর্ঘ দেড় যুগ পর সোমবার (১৪ মার্চ) ত্রিবার্ষিক সম্মেলনের মাধ্যমে জীবননগর উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হয়। সম্মেলনে জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তোজার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএম মোজাম্মেল হক সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ।
এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পারভিন জামান কল্পনা, সদস্য, কার্যনির্বাহী সংসদ, বাংলাদেশ আওয়ামী লীগ, আজাদুল ইসলাম আজাদ, সাধারণ সম্পাদক চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগ, আলহাজ আলি আজগার টগর, সংসদ সদস্য চুয়াডাঙ্গা-২, মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক জীবননগর উপজেলা শাখা প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানটি উদ্বোধন করেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সুলাইমান হক জোয়ার্দ্দার ছেলুন।

অনুষ্ঠানের প্রধান অতিথি বিএম মোজাম্মেল হক বলেন, বঙ্গবন্ধুর আদর্শে গড়া দল বাংলাদেশ আওয়ামী লীগ। তাই এই দলকে আরো সুসংগঠিত ও শক্তিশালী করতে দক্ষ এবং বিচক্ষণ নেতৃত্বের বিকল্প নেই। বিশেষ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে সকলকে হাতে হাত রেখে কাজ করতে হবে। বাংলাদেশের প্রতিটি ইঞ্চিতে যে উন্নয়নের রূপরেখা বিদ্যমান, তার মূলে রয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্ব।

তিনি ‍আরো বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে ঐক্যবদ্ধ হয়ে বাংলাদেশ আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় নিয়ে আসার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন বলেন, বাংলাদেশ আওয়ামী লীগকে আরো সংগঠিত ও শক্তিশালী করতে যোগ্য নেতৃত্বের কোনো বিকল্প নেই। তারই ধারাবাহিকতায় জীবননগর উপজেলা শাখা আওয়ামী লীগের দেড় যুগ পর এই কমিটি গঠনের মধ্যদিয়ে সাংগঠনিক কর্মকাণ্ড আরো গতিশীল এবং বেগবান হবে বলে আমি মনে করি।




Leave a Reply

Your email address will not be published.