সাতক্ষীরা সদর উপজেলা ১১ নং ঝাউডাঙ্গা ইউনিয়নের ২নং পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে তৃণমূলের নেতাকর্মীদের পছন্দের প্রার্থী ও দুঃসময়ের আওয়ামী লীগের কর্মী মশিউর রহমান মনিকে সাধারণ সম্পাদক ঘোষণা না করায় তৃণমূলের কর্মীদের দাবির মুখে সাধারণ সম্পাদক পদ স্থগিত করেছে সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামীলীগ।
ত্রি-বার্ষিক সম্মেলনে মশিউর রহমান মনি, দিদারুল শেখ ও রবিউল ইসলাম সাধারণ সম্পাদক প্রার্থী হন।
আওয়ামী লীগের দুঃসময়ের কর্মী ও নিবেদিত প্রাণ মশিউর রহমান মনিকে বাদ দিয়ে অচেনা মুখ ও দলীয় কোন কার্যক্রমে দেখা না পাওয়া ব্যাক্তি রবিউল ইসলামকে সাধারণ সম্পাদক ঘোষণা করায় উত্তেজিত হয় তৃণমূলের কর্মীরা এবং হট্টগোল শুরু করে। উত্তেজনা ও হট্টগোলে সভা স্থল ত্যাগ করেন জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
পরবর্তীতে আন্দোলনের মুখে সাধারণ সম্পাদক পদ স্থগিত হয়৷
সভাপতি পদে আব্দুর রশিদ একক প্রার্থী হওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি হন।
রবিবার বিকাল ৪ টায় পাথরঘাটা প্রি ক্যাডেট স্কুলের সামনে আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু। উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য এস এম শওকত হোসেন,সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক মো: শাহজাহান আলী, যুগ্ন সাধারণ সম্পাদক গনেশ চন্দ্র মন্ডল,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম,ঝাউডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রমজান আলী বিশ্বাস,সাধারণ সম্পাদক অমরেন্দ্র নাথ ঘোষসহ অন্যান্য নেতা কর্মিরা।
সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক হাসান মাহমুদ রানা।

সমাজের আলো।।




Leave a Reply

Your email address will not be published.