সমাজের আলো : বাদশা মিয়ার সহযোগি সেলিমকে গ্রেপ্তার করেছে ডিবি । বুধবার দুপুরে শহর সদর থানা ও ডিবি পুলিশের বিশেষ একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।সেলিম জেলার কালিগঞ্জ উপজেলার তারালী গ্রামের নুরুল ইসলামের ছেলে। তার বিরুদ্ধে গণধর্ষণ ও প্রতারণাসহ দস্যুবৃত্তির অভিযোগে ৩টি মামলা রয়েছে।

ডিবি পুলিশের ইন্সপেক্টর ইয়াছিন আলম চৌধুরি জানান, গত ২৫ এপ্রিল রা৯টার দিকে গ্রামের বাড়ি আশাশুনির দিঘলারআইট থেকে শহরের মুনজিতপুর এলাকার বাসিন্দা আলমগীর জমি বিক্রয়ের দুই লাখ টাকা নিয়ে মোটর সাইকেল যোগে সাতক্ষীরায় আসার পথে সদর উপজেলার রামচন্দ্রপুর কালভার্টের এলাকায় আসলে প্রতারক বাদশা মিয়া, সেলিম ও মফিজুল ইসলাম পিছন থেকে মোটর সাইকেলে সামনে এসে পথরোধ করে অস্ত্র ঠেকিয়ে উক্ত টাকা ছিনিয়ে নেয়। ছিনিয়ে নেয় একটি মোবাইলও। পরে তাদের ডাক চিৎকারে এলাকার লোকজন আসলে ডাকাতদল পরিস্থিতি বুঝে সটকে পড়ে।

এঘটনায় ব্যবসায়ী আলমগীর ১১ মে সাতক্ষীরা সদর থানায় দস্যুবৃত্তির অভিযোগে ৩জনকে আসামী করে মামলা দায়ের করেন। আলোচিত এই মামলার ১নং আসামী কথিত ডা. বাদশা মিয়া ৩দিনের পুলিশ রিমান্ডে ডিবি পুলিশ কার্যালয়ে আছেন। ৩দিনের রিমান্ড শেষ হবে বলে জানিয়েছেন পুলিশ। এমামলার অপর আসামী সেলিমকে পুলিশ বুধবার গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। সেলিম বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ও সংসদ এর জেলা কমিটির সাংগাঠনিক সম্পাদক। তার বিরুদ্ধে গণধর্ষণসহ কয়েকটি মামলা রয়েছে।ডিবি পুলিশের ইন্সপেক্টর ইয়াছিন আলম চৌধুরি জানান, প্রতারক বাদশার সাথে সংশ্লিষ্ট হয়ে বহু অপকর্ম করেছেন তার একাধিক সহযোগিরা। আমরা তাদের খুজচ্ছি। তিনি আরও বলেন, এসমস্ত সন্ত্রাসী আর প্রতারকদের না পেলেও তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা অব্যহত থাকবে।




Leave a Reply

Your email address will not be published.