ডুমুরিয়া প্রতিনিধি: ১৪ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ মুক্তিযুদ্ধা সন্তান সংসদ ডুমুরিয়া উপজেলা শাখার আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৯ আগষ্ট) বিকাল ৫ টায় ডুমুরিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের হল রুমে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডুমুরিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সভাপতি বাবু কমলেশ মন্ডল।

সাধারণ সম্পাদক মনিরুজ্জামান নয়নের সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় মন্ত্রী ডুমুরিয়া ফুলতলা আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য বাবু নারায়ন চন্দ্রা চন্দ্র। তিনি জাতির পিতা ও তার পরিবারের শহীদদের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেন। তিনি বঙ্গবন্ধুর কর্মময় জীবন ও রাজনৈতিক দূরদর্শিতার কথা তুলে ধরেন। বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীন বাংলাদেশের জন্মের অল্প সময়ের মধ্যেই বাংলাদেশের পক্ষে বিশ্ব স্বীকৃতি আদায়ে সক্ষম হন। তিনি বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে স্বপ্নের সোনার বাংলা গড়তে সবাইকে এক সঙ্গে কাজ করার আহ্বান জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আহ্বায়ক ও কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আবু সুফিয়ান বিশ্বাস, তিনি বলেন বঙ্গবন্ধু আজীবন শোষিত মানুষের অধিকার আদায়ে সংগ্রাম করে গেছেন। তার বলিষ্ঠ নেতৃত্বেই নিরস্ত্র বাঙালি পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণে অনুপ্রাণিত হয়।

তিনি আরও বলেন, ১৯৭১ সালে আমাদের পিতা বঙ্গবন্ধুকে সহযোগিতা করে দেশ স্বাধীন করেছ। বর্তমানে দেশবিরোধী একটি চক্র বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে পৃথিবী থেকে সরিয়ে দিতে উঠে পড়ে লেগেছে। তাই জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে এবং সোনার বাংলা গড়তে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ডুমুরিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মানিক, উপজেলা নির্বাহী অফিসার শরিফ আসিফ রহমান, ডুমুরিয়া থানার ওসি আব্দুল গনি মিয়া, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবু তালেব প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে ডুমুরিয়া উপজেলার বীর মুক্তিযোদ্ধা গন ও মুক্তিযোদ্ধা সন্তান সংসদের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *