সমাজের আলো : ডুমুরিয়ার পল্লীতে এক লম্পট কর্তৃক প্রতিবন্ধী গৃহবধু (২৮)কে জোর পূর্বক ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। ডুমুরিয়া উপজেলার ধামালিয়া ইউনিয়নের ছয়বাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।
এ ঘটনায় ১লা মে শনিবার সকালে গৃহবধুর স্বামী জসিম মোড়লের দায়ের কৃত মামলায় ধর্ষক সিদ্দিক জোয়ারদারকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
মামলার এজাহার ও ভূক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, ডুমুরিয়া থানাধীন ছয়বাড়িয়া গ্রামের হত দরিদ্র জসিম মোড়ল(৩০) একজন দিন মজুর। তিনি নিজে এবং তার স্ত্রী ও মা অন্যের বাড়িতে দিন মজুর খেটে দিনাতিপাত করেন।
প্রতিদিনের ন্যায় জসিম গত ২১ এপ্রিল তারিখ সকালে অন্যের ক্ষেতে কাজ করতে যায়। অপর দিকে তার বুদ্ধি প্রতিবন্ধি স্ত্রী(২৮) , তার মা মোছাঃ তাসলিমা বেগম(৪৮) এর সাথে সকালে স্থানীয় সোহরাব গাজীর পুকুর খননের মাটি সরানোর কাজ করতে যায়।
কিছু সময় কাজ করার পর শারীরিক ভাবে অসুস্থ বোধ করতে থাকলে তার স্ত্রী বেলা ১১ টার দিকে কাজ ফেলে জনৈক শের আলী জোয়ারদারের মেহগনি বাগানের ভিতর দিয়ে বাড়ির দিকে আসছিলো। এ সময় ধর্ষক সিদ্দিক জোয়ারদার গৃহবধুকে একা পেয়ে পিছন দিক দিয়ে ঝাপটে ধরে পার্শ্ববর্তি একটি গর্তে ফেলে তাকে জোর পূর্বক ধর্ষন করে।
এক পর্যায়ে গৃহবধুর আত্ম চিৎকারে ধর্ষক পালিয়ে যায়। বিষয়টি জানা জানি হলে প্রভাবশালী সিদ্দিক ও তার পরিবারের সদস্যরা ঘটনাটি স্থানীয় ভাবে সালিশী মিমাংসার কথা বলে বিষয়টি ধামা চাপা দিতে নানা টাল বাহানা করতে থাকে। গত শুক্রবার জসিম এ নিয়ে কৈফিয়ত চাইতে গেলে সিদ্দিক তাকে বেদম মারপিট করে।
ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম জানান,গৃহবধুর স্বামীর থানায় দায়েরকৃত মামলায় আসামীকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে। অপর দিকে ভূক্তভোগী গৃহবধুর ডাক্তারী পরীক্ষার জন্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।




Leave a Reply

Your email address will not be published.