ডুমুরিয়া প্রতিনিধি : ডুমুরিয়ায় চাঁদাবাজি করতে গিয়ে তালার এক ইউপি সদস্য সহ ৪ চাঁদাবাজকে আটক করেছে পুলিশ।

গত বৃহস্পতিবার রাত পৌনে ২ টার দিকে উপজেলার গোলাপদহা এলাকা থেকে তাদের কে আটক করা হয়। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার রাতে ১১ টার দিকে উপজেলার শোভনা এলাকার প্রান্ত কুমার সরদার ও শান্ত সরদার মটরসাইকেল যোগে আত্মীয়ের বাড়িতে যাওয়ার সময় ঘটনাস্থল গোলাপদহা নামক স্থানে পৌঁছালে ওৎ পেতে থাকা চাঁদাবাজরা তাদের গতিরোধ করে দু’জনকে তুলে পাশ্ববর্তী বজলুর মৎস্য ঘেরে নিয়ে যায় এবং প্রথমেই তাদের কাছে থাকা টাকা পয়সা ছিনিয়ে নেয়। এরপর প্রান্ত সরদার কে তার নিজ মোবাইল ফোন দিয়ে মায়ের কাছে ফোন করিয়ে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে ওই চক্র। প্রান্ত সরদারের মা ওই রাতে ফোন পেয়ে হতাশ হয়ে পড়ে এবং বিষয়টি পুলিশকে জানায়। তাৎক্ষণিক থানা পুলিশের এসআই কামরুল ইসলাম ফোর্স নিয়ে ছদ্মবেশে প্রান্ত’র মাকে সাথে নিয়ে মুক্তিপণ দেয়ার নামে ঘটনাস্থলে অভিযান চালিয়ে ওই চক্রের ৪ চাঁদাবাজ কে আটক করে এবং তাদের নিকট থেকে ছিনিয়ে নেয়া ১৯ হাজার ৪ শত টাকা, একটি মোবাইল ফোন ও একটি মটরসাইকেল জব্দ করে। আটককৃতরা হলেন তালা থানাধীন বহুল আলোচিত হাজরাকাটি এলাকার আঃ জলিল গাজীর ছেলে ইউপি সদস্য সেলিম হোসেন (৪০), এক‌ই এলাকার মোসলেম শেখের ছেলে তুহিন শেখ (৩০), নাসির তালুকদারের ছেলে রিয়াজ উদ্দিন (২৩) ও লিয়াকত মোল্লার ছেলে রাহুল মোল্লা (২১) । ঘটনা প্রসঙ্গে ওসি সেখ কনি মিয়া বলেন,এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

ডুমুরিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত
ডুমুরিয়া প্রতিনিধি
ডুমুরিয়া উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার বিকেলে দলীয় কার্যালয়ে আওয়ামীলীগ নেতা সরদার আবু সাঈদের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দ। যুবলীগ নেতা গোবিন্দ ঘোষের সঞ্চালনায় বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা মোস্তফা কামাল খোকন, রবীন্দ্রনাথ মন্ডল, সরদার আবু সালেহ, জিএম ফারুক হোসেন, মোল্লা সোহেল রানা, শেখ ইকবাল হোসেন,হাসনা হেনা, খান আবুল বাশার প্রমূখ। আলোচনা শেষে প্রধান অতিথি কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *