সমাজের আলো :  তালা উপজেলার খলিষখালী ইউনিয়নের পালপাড়ায় এবার বউমা উর্বশী পালের বিরুদ্ধে বৃদ্ধ শাশুড়ি বিনাপানি পাল (৮৫)কে শারীরিকভাবে নির্যাতনের অভিযোগ উঠেছে। মঙ্গলবার পালপাড়ায় গেলে জানা যায়, বিনাপানি পালের ৩ পুত্র। কিন্তু ১ পুত্র ভারতে থাকেন। আর দু’জন বাংলাদেশে থাকেন। বৃদ্ধা মা’কে দু’ভাই ভাগ করে খেতে দেয়।

একমাস বড় ছেলে ভীম পালের দিকে, পরের মাস মেঝ ছেলে আনন্দ পালের দিকে খেতে হয় বৃদ্ধা মা’কে। কিন্তু সম্প্রতি বড় ছেলে স্ট্রোকে আক্রান্ত হয়ে বিছানায় শষ্যাশায়ী রয়েছে। তাছাড়া তিনি বাকরুদ্ধ।

খোঁজ নিয়ে জানা গেছে, ভরণ-পোষণ নিয়ে বৃদ্ধা শাশুড়িকে উর্বশী পাল শারীরিকভাবে নির্যাতন করেছেন। বৃদ্ধাকে নির্মমভাবে জখম করেছেন।
এ ঘটনায় অত্র ওয়ার্ডের মেম্বর উত্তম কুমার দে সরেজমিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এদিকে বড় বউ উর্বশী পাল তার বৃদ্ধা শাশুড়ির কানের দুল খুলে নিয়েছেন বলে অভিযোগ করেন। শুধু তাই নয়, তাকে ঠিকমত খাওয়া দিত না বলে জানায়।

এ ব্যাপারে অভিযুক্ত উর্বশী পাল জানান, আমি শাশুড়িকে মারিনি। তার পিঠে নখের দাগ চুলকাতে গিয়ে রক্ত বের হয়েছে। তিনি আরো জানান, আমার স্বামী অসুস্থ্য। তিনি কথা বলতে পারেন না। আমি দু’জন অসুস্থ মানুষকে কিভাবে সেবা করব? তাই আমার দেবর আনন্দ পালকে বলেছি আপাতত শাশুড়িকে তোমরা নিয়ে রাখ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *