সমাজের আলো :  প্রথম ধাপের স্থগিত তালা সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে কেন্দ্র দখল ও সন্ত্রাসী বাহিনী দ্বারা ভোটারদের মারপিট করে লাঙ্গল প্রতিকের এজেন্টদের কেন্দ্রে আসতে না দেওয়ায় এই নির্বাচনকে বাতিলের দাবি জানিয়েছেন জাপা মনোনীত প্রার্থী সাংবাদিক এসএম নজরুল ইসলাম। গত ২০ সেপ্টম্বার অনুষ্ঠিত নির্বাচনে তালা সদর ইউনিয়ন ছিলো সরকার দলীয় লোকজনদের দখলে। দুটি কেন্দ্রে লাঙ্গল প্রতিকের লোকজনকে প্রবেশ করতে দেওয়া হয়নি। এবং এজেন্ট মাসুম ভোট কেন্দ্রে দায়িত্ব পালনকালে সরকারি দলের শিমুল সানা হাতুড়ি পিটা করে কেন্দ্র থেকে বের করে দেয়। লাঙ্গল প্রতিকের র্মথকদের ভোট কেন্দ্রে প্রবেশ করতে দেয়নি।

জীবনের ঝুকি নিয়ে আটারই রাসেল গাজী ভোট দিয়ে রাস্তায় বের হলে হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাতœকভাবে আহত করা হয়। নির্বাচন অনুষ্ঠিত হওয়ার আগে প্রচারণার সময় তালার খানপুর দাশপাড়ায় প্রতিমা ভাংচুর ও জাতীয় পার্টির নির্বাচনী অফিস ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী। নির্বাচনে ভোট ডাকাতির মাধ্যমে বিজয়ী হয়ে আনন্দ উল্লাসের নামে জাপার কর্মী আবুল হোসেনকে শাহাপুর বাজারে হাতুড়ি ও রড দিয়ে বেধড়ক মারপিট করে এবং মৃত মনে করে রাস্তায় ফেলে রেখে যায়। খানপুর এলাকায় মহিলাকে মারপিটসহ বাড়ি ভাংচুর করে। তাদের ভয়ে জাতীয় পার্টির নেতা কর্মী ও সর্মথকরা এখনো বাড়ির বের হতে পারছে না।

এদিকে মারপিটে বিষয়ে আবুল হোসেনের স্ত্রী থানায় বাদী হয়ে মামলা দায়ের করেছেন।
তালা সদর জাতীয় পার্টি মনোনীত প্রার্থী সাংবাদিক এসএম নজরুল ইসলাম এসব অভিযোগ করে বলেন, আমি তালা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও এবার লাঙ্গল প্রতিক নিয়ে নির্বাচন করেছি। নির্বাচনে ৬টি কেন্দ্রে বিজয়ী হয়েছে, বাকি তিনটি কেন্দ্র সন্ত্রাসীদের দখলে থাকার কারণে সাধারণ ভোটাররা ভোট কেন্দ্রে যেতে পারেনি। প্রতিটি মোড়ে মোড়ে দেশীয় অস্ত্র নিয়ে হাজির হয়ে ভোটার দের তাড়িয়ে দেন। ভোট চুরি করে নির্বাচনে বিজয়ী হয়ে তারা আমার বাড়ির সামনে ককটেল বিস্ফোরণ ও ইউনিয়ন জুড়ে বিভিন্ন বাড়ি ভাংচুর ও আমার কর্মী সর্মথকদের মারপিট করছে। আমি এই নিবাচন বাতিলের দাবি জানাচ্ছি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *