পলাশ কর্মকার : দিঘলিয়ার ঐতিহ্যবাহী আলহাজ্ব সারোয়ার খান কলেজে বীর মুক্তিযোদ্ধা শেখ নজির আহমেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে। সোমবার সকালে ফাউন্ডেশন এর চেয়ারম্যান ও আলহাজ্ব সারোয়ার খান কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি প্রকৌশলী শেখ মুনির আহমেদের দিক নির্দেশনায় কম্বল বিতরণ করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আলতাফ হোসেন ও সরকারি সেনাটী মাধ্যমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষক শেখ মোঃ ফরহাদ হোসেন।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন বাংলা বিভাগের সহকারী অধ্যাপক শেখ মোঃ মনিরুল হক বাবুল, মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও শিক্ষক প্রতিনিধি নবদ্বীপ ঢালী , ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক শফিকুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবক মুন্সি আসলাম হোসেন প্রমুখ। কলেজের দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
বীর মুক্তিযোদ্ধা শেখ নজির আহমেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন দীর্ঘদিন ধরে সামাজিক কর্মকান্ডে যুক্ত রয়েছে।
ইতোমধ্যে খুলনা জেলার বিভিন্ন উপজেলায় সেলাই প্রশিক্ষণ , শীত বস্ত্র বিতরণ, বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠানে আর্থিক অনুদান প্রদান সহ বিভিন্ন মানবিক কর্মকান্ডে করেছে এবং বর্তমানে এ ধরনের কাজ অব্যাহত আছে। যার কারণে এই প্রতিষ্ঠানটি এলাকায় ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে।
বীর মুক্তিযোদ্ধা শেখ নজির আহমেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে হাতে নেয়া হয়েছে ৫০ শয্যা বিশিষ্ট ডায়াবেটিক হাসপাতাল নির্মাণ প্রকল্প। p চেয়ারম্যান প্রকৌশলী শেখ মুনির আহমেদ বলেন , খুব শিঘ্রই হাসপাতাল নির্মাণের কাজ শুরু হবে। ইতিমধ্যে হাসপাতাল নির্মাণের জন্য অর্থবদ্ধ পাওয়া গেছে। বীর মুক্তিযোদ্ধা শেখ নজির আহমেদ ফাউন্ডেশন এর কর্মকান্ডের কারণে এলাকার সাধারণ মানুষ আশার আলো দেখছেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *