সমাজের আলো : পূর্বশত্রুতার জেরধরে সাতক্ষীরার দেবহাটা উপজেলার পুস্পকাটি মাঝের পাড়ায় চাচা ও চাচাতো ভাইদের হামলায় দুই সহধর আহতের ঘটনা ঘটেছে। ২৯ জুলাই শুক্রবার জুম্মার নামাজের পরে এঘটনা ঘটে।

দেবহাটা উপজেলার পুস্পকাটি মাঝের পাড়ার মৃত শেখ আবুল খায়ের এর ছেলো শেখ মাহমুদ হাসান জানান, পূর্বশত্রুতার জেরধরে আমার চাচা শেখ আব্দুর রউফসহ চাচাতো ভাই শেখ নাজমুল হাসান, আহসানুল আল মামুন বাবলু, মারুফ হাসান লাবলু, আহসান হাবিব সোহাগ ও বাবলুর ছেলে তানভীর হাসান চঞ্চল একত্রে চায়নিজ কুড়াল, লোহার রড়,বাঁশের লাঠি নিয়ে
এসে আমাদের বাড়িতে অতর্কিত হামলা ভাংচুর করে।
তারা এসময় আমার ভাই শেখ মাহমুদুল হাসানকে চায়নিজ কুড়াল দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক আহত করে। ভাইকে ঠেকাতে গেলে তারা আমাকে ও লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে আহত করেছে। আমাদের আর্তচিৎকারে আসপাশের লোকজন এসে তাদের হাত থেকে রক্ষা করে।
কি নিয়ে পূর্বের শত্রুতা জানতে চাইলে শেখ মাহমুদুল হাসান আরো জানান, গত ইউপি নির্বাচনের পরদিন পরাজিত ইউপি সদস্য রিপনের উপর হামলা চালায় বিজয়ী ইউপি সদস্য সন্ত্রাসী গোলাম রব্বানী ও তার দলীয় লোকজন। এনিয়ে দুপক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। এনিয়ে দেবহাটা থানায় মামলা হয়। আমি ওই ঘটনার সাথে জড়িত না থাকলেও ওই দিন রাতে আমার বাড়িতে আমার চাচাতো ভাই আহসানাল-আল মামুন বাবলুর নেতৃত্বে দেবহাটা থানার পুলিশ এসে আমাকে অন্যায় ভাবে আটক করে ওই মারামারির মামলা দিয়ে আদালতে পাঠায়। আমি ওই মামলার এজাহার ভুক্ত আসামি ছিলামনা। জামিনে এসে দেবহাটা থানার কয়েক জন এসআই ও আমার চাচাতো ভাই আহসানাল-আল মামুন বাবলুর নামে খুলনা রেঞ্জ ডিআইজি বরাবর লিখত অভিযোগ করি।

ওই অভিযোগের তদন্ত চলমান রয়েছে। এখন আমার চাচা ও চাচাতো ভাইয়েরা রেঞ্জ ডিআইজি বরাবর অভিযোগ টি তুলে নিতে চাপপ্রয়োগ করছে। গত কয়েক দিন ধরে বিভিন্ন হুমকি ধামকি দিয়ে আসছিলো তারা। আজ তারা আমাকে ও আমার ভাই কে হত্যার উদ্দেশ্যে আমার বাড়িতে এহামলা চালিয়েছে। এব্যাপারে জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করছি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *