সমাজের আলো  : দেবহাটার সখিপুর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে ক্ষমতাসীন দল আ.লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শেখ ফারুক হোসেন রতনের কর্মীকে হুমকি দেয়ার অভিযোগে বিদ্রোহী প্রার্থী আব্দুল আজিজের বিরুদ্ধে দেবহাটা থানায় সাধারণ ডায়েরী হয়েছে। মঙ্গলবার আ.লীগের প্রার্থী ফারুক হোসেন রতনের কর্মী ও মাঝ সখিপুরের রবিউল ইসলামের ছেলে আবু রায়হান দেবহাটা থানায় সাধারণ ডায়েরীটি দায়ের করেন।

সাধারণ ডায়েরীতে আবু রায়হান বলেছেন, সোমবার রাত ১০টার দিকে তিনিসহ তার সাথে থাকা হাফিজুল ও রেজাউল নামের দুই বন্ধু একত্রে ধোপাডাঙ্গা মোড় হয়ে পাঁচপোতা গ্রামে তার বোনের বাড়িতে যাচ্ছিলেন। তারা ধোপাডাঙ্গা মোড়ে পৌঁছালে বিদ্রোহী প্রার্থী আব্দুল আজিজ তাদের মোটর সাইকলেটির গতিরোধ করে অকথ্য ভাষায় গালিগালাজ এবং তাদের প্রাণনাশের হুমকি দেয়। তাছাড়া ইতোপূর্বে তার বাড়িতে গিয়েও ওই প্রার্থী তাকে একাধিকবার হুমকি দিয়ে এসেছে বলেও জিডিতে উল্লেখ করেছেন ভুক্তভোগী আবু রায়হান।

তবে হুমকির অভিযোগ আব্দুল আজিজ অস্বীকার করেছেন। তিনি বলেন, রাত ১০ টার সময় দুই বন্ধুর বোনের বাড়িতে বেড়াতে যাওয়ার যে কাহিনী তৈরী করা হয়ে তা নাটক ছাড়া আর কিছুই নয়।




Leave a Reply

Your email address will not be published.