আশরাফুল ইসলাম,দেবহাটা প্রতিনিধি : দেবহাটা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এসিল্যান্ড অফিসের প্রধান সহকারী শ্যামনগর উপজেলার মরহুম এজাহার আলী মোল্লার জ্যৈষ্ঠ পুত্র নূরুল ইসলাম ওরফে নূরুল (৫৪) আর নেই। তিনি ঢাকা নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৪ জানুয়ারি,২১ ইং তারিখ শুক্রবার রাত ৮ টা ৪৫ মিনিটে পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিয়েছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি মাতা, স্ত্রী, গুণী ৩ পুত্র, ৫ ভ্রাতা, ২ বোন সহ অসংখ্য গুণগ্রাহী ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। ১৫ জানুয়ারি শনিবার সকাল ১০ টার দিকে নলতায় তার মরদেহ পৌঁছালে পরিবার-পরিজন তথা শুভাকাঙ্ক্ষীদের আর্তনাদে বাতাস ভারী হয়ে ওঠে। বেলা সাড়ে ১১ টায় নলতা চৌমুহনী জামে মসজিদ প্রাঙ্গণে ১ম নামাজে জানাজা ও শ্যামনগর উপজেলা জামে মসজিদে বাদ যোহর ২য় নামাজে জানাযা শেষে উপজেলা সংলগ্ন বাদঘাটা নতুন বাড়ী প্রাঙ্গণে দাফন সম্পন্ন করা হয়েছে বলে পরিবার সূত্রে জানা গেছে।

তথ্যমতে, গত ৮ জানুয়ারি সকাল ১০ টার দিকে নলতা চৌমুহনী জামে মসজিদের ইমাম সাহেবের সাথে মোটরসাইকেলযোগে স্থানীয় একটি মসজিদের উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান করতে যাওয়ার পথে হঠাৎ ব্রেন স্ট্রোক করেন। সেখান থেকে দ্রুত খুলনায় এবং একদিন পর ঢাকায় নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৪ জানুয়ারি রাত পৌনে ৯ টার দিকে সকলকে কাঁদিয়ে মৃত্যুর কোলে ঢোলে পড়েন। তার মৃত্যুর সংবাদ শুনে আত্মীয়-স্বজন, কালিগঞ্জ, দেবহাটাসহ বিভিন্ন ভূমি অফিসের স্টাফবৃন্দ, কেবি আহছানউল্লা জুনিয়র হাইস্কুলের শিক্ষক, শিক্ষার্থী এবং বর্তমান ও প্রাক্তন কর্মকর্তাবৃন্দ, শুভাকাঙ্ক্ষীবৃন্দ তথা নানা শ্রেণি-পেশার মানুষ বাড়ীতে ভীড় জমানোর পাশাপাশি নামাজে জানাজায় অংশগ্রহণ করেন। উল্লেখ্য, মরহুম নূরুল ইসলাম এর জ্যৈষ্ঠ পুত্র সৌরভ ঝিনাইদহ ক্যাডেট কলেজ ও পরে ঢাকায় আর্মি নিয়ন্ত্রিত বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং পাশ করে বিসিএস পরীক্ষার প্রস্তুতি গ্রহণ করছে।

২য় পুত্র সৈকত থেকে ঝিনাইদহ ক্যাডেট কলেজ থেকে বর্তমানে ঢাকার ইউআইবি (ইঞ্জিনিয়ারিং) বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত। এছাড়া কনিষ্ঠ পুত্র সিফাত আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিতব্য বাংলাদেশ ক্যাডেট কলেজ ৭ম শ্রেণি ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করবে বলে জানা গেছে। মরহুমের মৃত্যুতে বিভিন্ন মহল গভীর শোক জানানোর পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *