আশরাফুল ইসলাম ঃ দেবহাটা উপজেলা সদরের দেবহাটা কলেজের পাশে অবস্থিত রিলাক্স সেন্টার ইলেকট্রনিক্স শোরুমে সন্ত্রাসী হামলা হয়েছে। এসময় সন্ত্রাসীরা দোকানের ১ ছেলে ও ১ মহিলা কর্মচারীকে মারধর করে এবং নগদ টাকা লুটপাট ও লক্ষাধিক টাকার ইলেকট্রনিরক্স সামগ্রী ভাঙচুর করে ক্ষতিসাধন করেছে। এ ঘটনায় উক্ত দোকানের মালিক দেবহাটা উপজেলার চন্ডিপুর গ্রামের মৃত আব্দুল গফুর সরদারের ছেলে জাকির হোসেন বাদী হয়ে ৫ জনের নাম উল্লেক করে এবং অজ্ঞাত আরো ১০/১২ জনকে আসামী করে দেবহাটা থানায় অভিযোগ দায়ের করেছে।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ মতে জানা গেছে, ২২ আগষ্ট, ২২ ইং দুপুর ১ টা ৩০ মিনিটের দিকে দেবহাটা কলেজে দেবহাটা ও বসন্তপুর গ্রামের ছেলেরা মারামারি করে। উক্ত ইস্যুকে কেন্দ্র করে বাদী জাকির হোসেনের রিলাক্স সেন্টারে সাফি (২১) পিতা- মাহমুদ, লিটন (২৪) পিতা- ফজর আলী, বেল্লাল (১৯) পিতা- অজ্ঞাত মাতা- মনু খাতুন, রিয়াজ হোসেন (১৯) পিতা- জামাল উদ্দীন, সর্ব সাং- দেবহাটা, সান (২০) পিতা- আব্দুল আলিম, সাং- মাঘরী, থানা- দেবহাটা, জেলা- সাতক্ষীরাসহ আরো অজ্ঞাতনামা ১০/১২ জন এসে দোকানের কর্মচারী ফরহাদ হোসেনকে আক্রমন করে মারপিট করে।

এসময় দোকানের অপর মহিলা কর্মচারী মনিরা ও কর্মচারী মামুন তাদেরকে ঠেকাতে গেলে আসামীরা তাদেরকেও মারপিট করে। একপর্যায়ে আসামীরা দোকানে থাকা টেলিভিশন, মোবাইল সেট, ফ্রিজ, রাইচ কুকার ভাঙচুর করে এবং ৮টি স্মার্ট ফোন ও দোকানের ক্যাশ বাক্সে রক্ষিত নগদ ১ লক্ষ ৩৮ হাজার টাকা লুটপাট করে নিয়ে যায়। এবিষয়ে দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। যথাযথ তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।




Leave a Reply

Your email address will not be published.