বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাতক্ষীরা জেলা শাখার সন্মেলন ও কাউন্সিলকে সামনে রেখে সাংবাদিকদের সাথে সংগঠনের কেন্দ্রিয় নেতাদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে সাতক্ষীরা প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলানায়তনে অনুষ্ঠিত মতবিনিমিয় সভায় বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও খুলনা বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক নেতা সৈয়দ নাসির উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগের উপ কৃষি বিষায়ক সম্পাদক এম আফসার উজ্জামান, উপ-প্রশিক্ষন ও কর্মশালা বিষয়ক সম্পাদক ওয়াহেদুল ইসলাম খান সজিব, সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগের সন্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আলহাজ¦ কাজী ফিরোজ হাসান, সদস্য সচিব শেখ নাজমুল হক রনি, সদস্য এহসান হাবিব অয়ন, রফিকুল ইসলাম, নিয়াজ মাহমুদ বিমান, রাজিব ফরহাদ, সাবেক ধর্মবিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, পৌর স্বেচ্ছা সেবকলীগের সাধারন সম্পাদক শেখ জিয়াউল হক বনি প্রমুখ।
মতবিনিময় সভায় স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি ও খুলনা বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক নেতা সৈয়দ নাসির উদ্দিন বলেন,বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে তার সুযোগ্য কন্য জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে দেশ। স্বাস্থ্য শিক্ষা, যোগাযোগ, অবকাঠামোগত উন্নয়সহ বিভিন্ন ক্ষেত্রে অভুতপূর্ব উন্নয়ন হয়েছে। দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন বিএনপি-জামায়াত দেশকে পিছিয়ে নিতে ষড়যন্ত্র চক্রান্ত অব্যাহত রেখেছে। বাংলাদেশকে নিয়ে দেশীয় ও আন্ত:জাতিকভাবে ষড়যন্ত্র চলছে মন্তব্য করে সৈয়দ নসির উদ্দিন বলেন, দেশী বিদেশী ষড়যন্ত্রের কছে মাথানত না করে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে রুপান্তিত করতে কাজ করে যাচ্ছেন।
তিনি বলেন, আওয়ামী লীগের সহযোগী সংগঠন হিসেবে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শর্বশক্তি দিয়ে কাজ করতে হবে। তিনি সাতক্ষীরা জেলায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সন্মেলনের মাধ্যমে সুন্দর একটি সাংগঠনিক কমিটি উপহার দেয়ার জন্য সকলের সহযোগী চেয়েছেন।
নেতৃবৃন্দ জানান আজ ২৫ সেপ্টম্বর সোমবার সকাল ১০ টায় সাতক্ষীরা পিটিআই মাঠে স্বেচ্ছাসেবকলীগের সাতক্ষীরা জেলা শাখার সন্মেলন অনুষ্ঠিত হবে। সন্মেলন সফল করতে ইতিমধ্যে সবধরনের প্রস্তুতি সম্পন্ন শেষ হয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *