সমাজের আলো ডেস্ক:

সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহরে সোমবার (২৬ জুলাই) সন্ধ্যায় ফেসবুক কমেন্টকে কেন্দ্র করে এক ছাত্রলীগ নেতাকে বেধড়ক পিটিয়েছেন আওয়ামী লীগের করোনা আক্রান্ত এক চেয়ারম্যান।

জানা যায়, সম্প্রতি ৮নং ধুলিহর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ধুলিহর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান (বাবু সানা) করোনা আক্রান্ত হন।

সোমবার (২৬ জুলাই) চেয়ারম্যানের কিছুটা সূস্থতার খবর জানিয়ে Sardar Bidulla নামক একটি ফেসবুক থেকে একটি স্ট্যাটাস দেয়। এতে ধুলিহর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর হোসেন শুধুমাত্র ‘দূর্ভাগ্য’ লিখে একটি কমেন্ট করে।

এতে ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যান মিজানুর রহমান (বাবু সানা) করোনা আক্রান্ত অবস্থায় ১৫/২০ জন লোক নিয়ে ধুলিহর সুপারিঘাটায় ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর হোসেনকে দোকান থেকে ডেকে নিয়ে বেধড়ক মারপিট করে। এতে সে মারাত্মক আহত হয়।

জাহাঙ্গীর হোসেন জানান, কমেন্টের জের ধরে চেয়ারম্যান করোনা আক্রান্ত অবস্থায় লোকজন নিয়ে নিজেই আমাকে ব্যাপক মারপিট করেছে। তার লোকজন ঠেকানোর নামে আমাকে বেশি মারপিট করার সুযোগ করে দিয়েছে। আমি নীরবে মার খেয়েছি। আমি চিকিৎসা শেষে বাড়ি রয়েছি। কানের আঘাত টা গুরুতর।

এদিকে জাহাঙ্গীর হোসেন মার খাওয়ার পর তার ব্যক্তিগত ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছে। সেটি হবুহু তুলে ধরা হল: “আল হামদুলিল্লাহ। ম্যার খেয়েছি খুব ভালো লাগলো প্রতিশোধ নিলাম না।মনে করে রাখলাম। অভিজ্ঞতা হলো।”

এ ব্যাপারে জানার জন্য ধুলিহর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান (বাবু সানা)এর সাথে যোগাযোগ করা হলে তার মুঠো ফোনটি বন্ধ পাওয়া যায়।

জাহাঙ্গীর হোসেনের কমেন্ট লাল চিহ্ন:

জাহাঙ্গীর হোসেন মার খাওয়ার পর তার ব্যক্তিগত ফেসবুকের স্ট্যাটাস :




Leave a Reply

Your email address will not be published.