সমাজের আলো :  সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে টানা তৃতীয় দিনের মতো বন্ধ ছিল ক্লাস। আন্দোলন করছে শিক্ষার্থীরা। শিক্ষার্থীদের ক্লাসে ফিরে যেতে আহ্বান জানিয়েছেন জেলা শিক্ষা অফিসার।

মঙ্গলবার (২৩ আগস্ট) সকালে জেলা শিক্ষা অফিসার আব্দুল্লাহ আল মামুন ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে পরিদর্শনে যান জেলা শিক্ষা অফিসার আব্দুল্লাহ আল মামুন। তিনি আন্দোলনকারী শিক্ষার্থী ও প্রধান শিক্ষক এবং ম্যানেজিং কমিটির সাথে আলোচনা করেছেন। শিক্ষার্থীদের ক্লাসে নিয়ে মতবিনিময়কালে জেলা শিক্ষা অফিসার শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন সভাপতি আসলে খুব দ্রুতই এটার সমাধান করা হবে। শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ও জেলা প্রশাসকের সাথে এসব বিষয়ে কথা হয়েছে। আপনারা ক্লাস করেন সবকিছু আগের মত ঠিক হয়ে যাবে।

তিনি আরো বলেন, যে সামরিক সমস্যা সৃষ্টি হয়েছে এটা দ্রুত সমাধান হয়ে যাবে। আপনারা ক্লাস থেকে বঞ্চিত হলে সাধারণ শিক্ষার্থীদের সমস্যা হয়ে দাঁড়াচ্ছে। আপনারা অনেক সচেতন শিক্ষার্থী আপনার ক্লাস শুরু করেন সমস্যা খুব দ্রুতই ঠিক হয়ে যাবে। ম্যানেজিং কমিটির সাথে আলোচনা সভায় জেলা শিক্ষা অফিসার আরো বলেন, প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতির সাথে আলোচনা করে দ্রুত সমাধান করা হবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *