সমাজের আলো। ।নাটোরের লালপুর থেকে এক ভুয়া এমবিবিএস চিকিৎসককে আটক করেছে র‌্যাব। কোনো ডিগ্রি না থাকা সত্ত্বেও এমবিবিএস পাস ডাক্তার পরিচয়ে বেআইনিভাবে সেবা গ্রহীতার জীবন বিপন্নকারী কাজ ও লাইসেন্সবিহীন ডায়াগনস্টিক সেন্টার অ্যান্ড চেম্বার স্থাপনের অভিযোগে সহযোগীসহ তাকে আটক করা হয়।

শুক্রবার উপজেলার গোসাইপুরে ওয়ান ল্যাব ডায়াগনস্টিক সেন্টার অ্যান্ড চেম্বারে সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ অপারেশন দল কোম্পানি কমান্ডার এএসপি মাসুদ রানার নেতৃত্বে অভিযান চালায়। অভিযানকালে ওই ভুয়া চিকিৎসককে আটক করা হয়।আটককৃত ওই চিকিৎসকের নাম মোস্তাফিজুর রহমান (৩৬)। তিনি লালপুর উপজেলার কামারহাটি গ্রামের মৃত তাছেন উদ্দিনের ছেলে। এছাড়া তার সহযোগীর নাম আলমগীর কবির (২৬)। তিনি নাটোরের বাগাতীপাড়া উপজেলার সাইলকোনা গ্রামের আব্দুল করিমের ছেলে।

এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুরুজ্জামান শামীমের উপস্থিতিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট (ভূমি) শাম্মী আক্তার ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আটককৃতদের মধ্যে মোস্তাফিজুর রহমানকে দুই বছর বিনাশ্রম কারাদণ্ড ও দুই লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাস বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। আর আলমগীর কবিরকে ৩০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাস বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।




Leave a Reply

Your email address will not be published.