সমাজের আলো : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রতিবন্ধী ও দুস্থ পরিবারের মাঝে মশল্লা সামগ্রী বিতরণ করা হয় । শুক্রবার (৮ই জুলাই) সকাল ১০টার দিকে প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ইমরান হোসেন পলাশের সহায়তায়, মোঃ মিজানুর রহমানের সার্বিক সহযোগিতায় সাতক্ষীরা আমতলা মোড় প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের স্থায়ী কার্যালয়ে এ ঈদ সামগ্রী প্রতিবন্ধী ও দুস্থদের মাঝে বিতরণ করা হয় ।

সংগঠনের স্থানীয় নেতৃবৃন্দের তদারকিতে স্বেচ্ছাসেবকরা এ সকল ঈদ সামগ্রী প্রতিবন্ধী ও দুস্থ পরিবারের মাঝে হস্তান্তর করেন । ঈদ সামগ্রীর মধ্যে ছিলো তেল, পিয়াজ,রসুন,আদা,আলু সাবেক ১ নম্বর ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি জাকির হোসেন মিন্টুর সভাপতিত্বে, বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ১ নম্বর ওয়ার্ড কৃষক লীগের সভাপতি ও ওয়ার্ড পুলিশিং কমিটির সেক্রেটারি জনাব শফিউদ্দিন ময়না তার সংক্ষিপ্ত আলোচনায় বলেন, প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা আল ইমরান হোসেন পলাশ বিদেশ থেকে যেটুকুই করছেন আমরা তার জন্য সকলেই দোয়া করবো । পাশাপাশি সরকারের সাথে হাত মিলিয়ে দেশের জন্য কাজ করবো। প্রধান অতিথি পদ্মা সেতুর উদ্ধৃতি দিয়ে বলেন, সরকার নিজস্ব অর্থায়নে স্বপ্নের পদ্মা সেতু সম্পন্ন করার পরও এক শ্রেণীর কুচুক্রীমহল তার পেছনে ষড়যন্ত্র করে চলেছে ।

বিশেষ করে ২১ টি জেলার মানুষ তাদের সুবিধা পেয়ে আনন্দ উৎসবে মেতে উঠেছে তারা স্বাধীনতা বিরোধীদের চাপাবাজিতে আর টিকটকে বিশ্বাস করে না, তিনি বলেন স্বপ্নের পদ্মা সেতু দেখতে যেয়ে লাখ লাখ মানুষের সমাগমে ২০ কিলোমিটার দূরে ছিলাম,আর একশ্রেণীর সরকার বিরোধী চাপাবাজরা বলে ২০ হাজার লোক হয়নি । যেখানে নারায়ণগঞ্জ বন্দরের নবীগঞ্জ এলাকার এনি বেগম (২৪)। তিন সন্তানের জন্ম দিয়ে আবেগে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনকে স্মরণীয় করে রাখতে তাদের নাম রাখেন সেতুর আদলে। ছেলেটির নাম দিয়েছেন স্বপ্ন আর দুই মেয়ের নাম রাখলেন পদ্মা ও সেতু। সেখানে পদ্মা বিরোধী নেতারা টিকটক করে সামান্য একটা নাটের সুতো দিয়ে পৃথিবীর মধ্যে এত বড় একটা সেতুর নামকরণ করেছেন নাট, বল্টু, ঢেলা, আমরা তাদের বলবো যারা এসমস্ত কাজগুলো করেছে, তারা স্বাধীনতা বিরোধী চেলা, যতই চাপাবাজি আর ষড়যন্ত্র করুক জনগণ বুঝে গেছে ।

স্বাধীনতা মানে শেখ মুজিব, মুজিব মানেই হাসিনা আর হাসিনা মানেই স্বপ্নের পদ্মা সেতু । আর দু-পারের উন্নয়ন যারা দেখবে তারাই কেবল বুঝবে শেখ হাসিনার সরকার আবার তাদের দরকার, তিনি আরো বলেন সেতুর মতো যদি কোন জাদুঘর হতো তাহলে পদ্মা সেতুই সেখানে স্থান পেত । তাই নতুন প্রজন্মদের তিনি বলেন টিকটকের এই ভন্ডদের কথা বিশ্বাস না করে বাস্তবে যেটা দেখেছি তার উপরে বিশ্বাস করে শেখ হাসিনা সরকারকে আরও শক্তিশালী করি ।এসময় আরো উপস্থিত ছিলো সংগঠনের স্বেচ্ছাসেবক রিয়াদ, বাশার, রুমানা, হাবিবা, রনি, নাসিমা, সোনিয়া, শিরিনা, শহিদুল, মোহনা, ইমন, সজীব, রায়হান, সঞ্জয়, রাসেল, খাইরুল,আলামিন, হাবিবুরসহ অনেকে ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *