সমাজের আলো : দেশের আলোচিত নায়িকা পরীমনি। বিভিন্ন সময়ে নানান ঘটনায় সংবাদের শিরোনাম হন তিনি। এবারও তার ব্যতিক্রম নয়। অবৈধভাবে ‘মিনিবারের’ মাধ্যমে কার্যক্রম পরিচালনা ও ডিজে পার্টিসহ বিভিন্ন আয়োজন করা হত তার বাসায়। আর এই সূত্র ধরেই গতকাল বুধবার (৪ আগস্ট) বিকেলে পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ ওয়াইন, ভয়ংকর মাদক আইস, এলএসডি ও মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করে র‌্যাব।

এরপর আলোচিত এ নায়িকাকে আটক করে নিয়ে যাওয়া হয় র‌্যাবের সদর দপ্তরে। সেখানে র‌্যাবের মুখোমুখি হন পরীমনি। রাতভর জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য।র‌্যাবের সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে বৃহস্পতিবার (৫ আগস্ট) বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়, জিজ্ঞাসাবাদের সময় নিজের ভবিষ্যত ক্যারিয়ার নিয়ে শঙ্কা প্রকাশ করেন পরীমনি। এ সময় তিনি কান্নাকাটি করেন।র‌্যাব কর্মকর্তারা জানান, বুধবার মধ্যরাত পর্যন্ত জিজ্ঞাসাবাদ শেষে পরীমনিকে সদর দপ্তরের গোয়েন্দা শাখার একটি কক্ষে রাখা হয়। সেখানে তার সঙ্গে একাধিক নারী র‌্যাব সদস্যরা পাহারায় ছিলেন। সারারাত ঘুমাননি পরীমনি। রাতভর কান্নাকাটি করেছেন।

এক কর্মকর্তা জানান, আটকের পর পরীমনিকে সোজা উত্তরার র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। সেখানে র‌্যাবের গোয়েন্দা শাখার সদস্যরা তাকে মধ্যরাত পর্যন্ত বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করেছেন। জিজ্ঞাসাবাদে পরীমনি কিছু চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন। তার সঙ্গে উচ্চবিত্ত ও ধনাঢ্য ব্যবসায়ী, রাজনীতিবিদ ও আইন-শৃঙ্খলা বাহিনীর উচ্চ পর্যায়ের কার কার সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগ রয়েছে- তা অকপটে বলতে শুরু করেন।জিজ্ঞাসাবাদে র‌্যাবের কর্মকর্তারা তার উচ্ছৃঙ্খল জীবন-যাপন, বিপুল পরিমাণ অর্থের উৎস এবং কিছুদিন আগে বোট ক্লাবে ঘটে যাওয়া ধর্ষণের অভিযোগ সম্পর্কেও জানতে চাওয়া হয়। কোনো কোনো প্রশ্নের জবাবে নিশ্চুপ ছিলেন পরী। তবে বেশিরভাগ সময়ই কান্নাকাটি করেছেন।

জিজ্ঞাসাবাদে পরীমনি জানান, এইচএসসি অধ্যয়নকালে ঢাকায় আগমন তার। এখন পর্যন্ত ৩০টি সিনেমায় অভিনয় করেছেন এ নায়িকা। ২০১৬ সাল থেকে তিনি অ্যালকোহলে আসক্ত। তিনি নিয়মিত অ্যালকোহল সেবন করতেন। চাহিদা মেটানোর জন্য তিনি নিজের ফ্ল্যাটে মিনিবার স্থাপন করেন। তার এ বারে নজরুল ইসলাম রাজসহ বিভিন্ন লোকজনের যাতায়াত ছিল।




Leave a Reply

Your email address will not be published.