সমাজের আলো : নেত্রকোনার মদনে একটি গণধর্ষণ মামলায় আব্দুল বাতেন (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলি শ। শুক্রবার (১৫ অক্টোবর) তাকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। শনিবার (১৬ অক্টোবর) তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।এদিকে একই দিন মামলার বাদীকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

এর আগে গত ৭ সেপ্টেম্বর আসামি আব্দুল বাতেনের স্ত্রী গণধর্ষণ মামলার বাদীর ভাই রুবেল মিয়ার বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় রুবেল মিয়াকে মদন থানার পুলিশ গ্রেপ্তার করে আদালতে পাঠালে পরবর্তীতে জামিন নিয়ে তিনি বেরিয়ে যান। এরপর আসামি রুবেলের বোন বাদী হয়ে নেত্রকোনা আদালতে বাতেনের বিরুদ্ধে গণধর্ষণ মামলা করনে। এ মামলায় শুক্রবার বাতেনকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গণধর্ষণ মামলায় গ্রেপ্তার হওয়া আসামি আব্দুল বাতেনের স্ত্রী গত ৭ সেপ্টেম্বর প্রতিবেশী রুবেল মিয়ার বিরুদ্ধে থানায় পর্নোগ্রাফি আইনে মামলা করেন। এর কয়েকদিন পরেই পর্নোগ্রাফি মামলার আসামি রুবেলের বোনকে বাদীর স্বামী আব্দুল বাতেন গণধর্ষণ করেছে বলে অভিযোগ উঠে। এরই পরিপ্রেক্ষিতে রুবেলের বোন আব্দুল বাতেনসহ দুইজনকে আসামি করে নেত্রকোনা আদালতে গণধর্ষণ মামলা দায়ের করেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *