সমাজের আলো : তালার পাটকেলঘাটা থানার ধানদিয়া গ্রামে অশোকের মোড় নামক স্থানে অরুন সাহার নিজ ছেলে গর্বধারিনি বৃদ্ধা মাকে পিটিয়ে মারাত্মক যখম করেছে।গীতারানী (৫৩) বছর বৃদ্ধাকে বেধড়ক পিটালো ছোট ছেলে প্রকাশ সাহা ঘরের দরজা আটকে নির্যাতন চালিয়েছে।
গীতারানী সাহা বলেন।আমার নিজ ছেলে প্রকাশ সাহা বয়স (৩৫) ও আমার ছেলের স্ত্রী মৌসুমী সাহা বয়স (২৮)আমাকে প্রায় শারিক নির্যাতন করে।বিভিন্ন সময় আমাকে হত‍্যা করার হুমকি দিচ্ছে।
রবিবার( ২৯মে)সকালে সাংসারিক কাজ নিয়ে ঝগড়া হয়।সে আমার গোপন স্থানে লাথি মারার চেষ্টা করে আমি নিজেই রক্ষার জন্য তাকে একটা থাপ্পর মারি।পরে আমার ছেলে প্রকাশ সাহা আমাকে ধরে নিয়ে ঘরে আটকে রেখে মারধর করে আমি আহত অবস্থায়।পাটকেলঘাটা থানায় এসে একটি অভিযোগ দায়ের করেছি।
স্বামী অরুণ সাহা বলেন।আমার স্ত্রী অসুস্থ তারপরও সংসারের যাবতীয় কাজ সহযোগিতা করে রবিবার সকালে আমি ঘুম থেকে ওঠার আগে আমার স্ত্রীকে ঘরের দরজা আটকে এলোপাতাড়ি কিল ঘুষি লাথি এমন কি পরনের বস্ত্র সাভাবিক ছিলনা।আমি এ ব্যাপারে প্রশাসনের কাছে সুষ্ঠু বিচার এর দাবি জানাচ্ছি।যেন সন্তানের হাতে আর কোন বাবা, মা,এভাবে নির্যাতনের শিকার না হয়।
পাটকেলঘাটা থানায় পিতা মাতা অভিযোগ দাখিল করলে পুলিশ বলছে তদন্ত করে অপরাধী কে আইনের আওতায় এনে শাস্তির ব‍‍্যাবস্থা করা হবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *