শাহীন বিশ্বাস পাটকেলঘাটা প্রতিনিধি : শহীদ পরিবারের সন্তান শেখ নুরুল ইসলাম গতকাল বিকালে সরুলিয়া ইউনিয়নের যুগীপুকুর সখিনার মোড়ে আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে।আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের সাথে দলকে আরো শক্তিশালী করার জন্য গনসংযোগ করলেন।বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনা অনুযায়ী। শেখ নুরুল ইসলাম আওয়ামী লীগের দলিও নেতাকর্মীদের সাথে নিয়মিত গনসংযোগ করছেন।

তালা কলারোয়ার এ প্রান্ত থেকে ও প্রান্তে দলীয় নেতা কর্মীদের নিয়ে প্রায় প্রতিদিন গণসংযোগ চালিয়ে যাচ্ছেন এ সময় নেতা কর্মীদেরকে বিভিন্ন দিক নির্দেশনা দেন।বারবার নির্বাচিত তালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ নুরুল ইসলাম। শহীদ পরিবারের সন্তান তালার গরিব দুক্ষী অসহায় মেহনতী মানুষের একমাত্র আশ্রয়স্থল।আওয়ামী লীগকে তৃণমূল পর্যায়ে আরো গতিশীল করে গড়ে তুলতে চান তিনি।

দলের জন্য ত্যাগী এই নেতা জীবনের বেশিরভাগ সময় পার করছেন তৃণমূল নেতা কর্মীদের সঙ্গে। কর্মীদের খোঁজ খবর নেওয়ার পাশাপাশি চা দোকানি সখিনার সাথে কথা বলেন।এ সময় তিনি তার কাছে তার দোকানের অবস্থা সহ পরিবারের সদস্যদের খোঁজ খবর নেন।দলীয় নেতা কর্মীদের ও সাধারণ মানুষের সাথে মিশে থাকার জন্য তিনি সকলের হদয়ে জায়গা করে নিয়েছেন। তিনি সকলের কাছে দোয়া চান এবং বলেন আমি যেন সারাজীবন এই ভাবে সবার সাথে মিশে থাকতে পারি।তিনি আরো বলেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে সোনার বাংলা গড়তে নিজেকে সর্বদা নিয়োজিত রাখতে পারি যেন ইনশাল্লাহ।




Leave a Reply

Your email address will not be published.