সমাজের আলো : পাটকেলঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় আধিপত্য বিস্তার কেন্দ্র করে জাতীয় শ্রমিকলীগ কর্মি কে মারপিটের ঘটনায় গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় ওভার ব্রিজের উপরে সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত।
ভুক্তভোগী ইকরামুল বিশ্বাস যুগীপুকুরিয়া গ্রামের আবুল কাশেম বিশ্বাস এর ছেলে। সে জাতীয় শ্রমিক লীগের একজন সক্রিয় কর্মি। মারপিট এর ঘটনার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন পাটকেলঘাটা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সাতক্ষীরা জেলা অটো রিক্সা মালিক সমিতির সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ, সাতক্ষীরা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইদুজ্জামান পাইলট, তালা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ আনোয়ার হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক গৌতম কর্মকার, সরুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক রায়হান হোসেন ইকরামুল প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন অভিযুক্ত আহসান শেখ ও আসাদুজ্জামান মধুর নেতৃত্বে গত বুধবার ৬ জুলাই রাত ৯টায় পাটকেলঘাটা ওভার ব্রিজের উপর আধিপত্যকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে দেশি অস্ত্র শাবল, ধারালো দাঁ, লাঠি, লোহার রড, হক স্টিক নিয়ে ইজিবাইক চালক ইকরামুলের উপর অতর্কিতভাবে হামলা চালায়। অভিযুক্ত আহসান শেখ ও আসাদুজ্জামান মধু পাটকেলঘাটা থানার জুজখোলা গ্রামের রহমতুল্লাহ শেখের ছেলে। ভুক্তভোগীকে এলোপাতাড়ি ভাবে কিল, ঘুষি, লাথি, লোহার রড, লাঠি, দ্বারা পিটিয়ে রক্তাক্ত করে মারাত্মকভাবে জখম করে। পরবর্তীতে স্থানীয় কয়েকজন তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। মানব বন্ধন শেষে ইকরামুল বাদি হয়ে আহসান শেখ (৩৬), আসাদুজ্জামান ওরফে মধু, একই এলাকার ইমরানসহ অজ্ঞাত ২৫/৩০ জনকে বিবাদী করে পাটকেলঘাটা থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করে। এ বিষয়ে পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ এই প্রতিবেদককে জানান অভিযোগ পেয়েছি দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *