শহিদ জয়, যশোরে: তিন কেজি গাজাসহ পুলিশের এক এসআইসহ দু’জনকে আটক করেছে কেশবপুরের ভাল্লুবঘর ক্যাম্পের পুলিশ। আজ সোমবার (১৬ জুুন) বিকেলে তাদরেকে উপজেলার পালপাড়া এলাকা থেকে আটক করা হয়। এ ঘটনায় মামলা করেছে কেশবপুর থানা পুলিশ। আটক পুলিশসহ দ জনকে আদালতে সোপার্দ করে ৭ দিনের রিমাণ্ডের আবেদন করলে বিচারক একদিনের রিমাণ্ড মঞ্জুর করেছে। আটক পুলিশের এসআই হাসানুজ্জামান যশোরের চৌগাছা থানায় কর্মরত। তার বিপি নম্বর হলো ৮৪০৪০১৯২০৫। তিনি সাতক্ষীরার কলারোয়ার উপজেলার সিংঙ্গা এলাকার মৃত-মোফাজ্জেল সরকারের ছেলে। তার সহযোগী হিসেবে আটক হয়েছে কেশবপুরের চাঁদড়া গ্রামের আবুল হোসেনের ছেলে নাজমুল ইসলাম।
মামলার তদন্তকারী কর্মকর্তা কেশবপুর থানার ওসি ওহিদুজ্জামান জানান, সোমবার ভাল্লুকঘর ক্যাম্প পুলিশ পালপাড়া মোড়ে দু’টি মোটরসাইকেলে থাকা তিনজনের গতি রোধ করেন। এসময় মণিরামপুর উপজেলার পারখাজুরা এলাকার মশিয়ার রহমানের ছেলে শহিদ পালিয়ে গেলেও পুলিশের এসআই হাসানুজ্জামান ও নাজমুলকে আটক করা হয়। তাদের কাছে পাওয়া যায় ৩ কেজি গাঁজা। হাসানুজ্জামান পুলিশের পোশাক পরা অবস্থায় ছিলেন। তার কাছে ছিল সরকারি পিস্তল।
মঙ্গলবার তিনজনের বিরুদ্ধে মামল করার পর এসআই হাসানুজ্জামানকে যশোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রহমানের আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমাণ্ড আবেদন করা হয়। আদালত একদিনের রিমাণ্ড মঞ্জুর করেছেন। আর নাজমুল ইসলাম আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।




Leave a Reply

Your email address will not be published.