সমাজের আলো : কক্সবাজারের টেকনাফে পুলিশের ওপর হামলা চালিয়ে মাদক-অস্ত্রসহ ছয় মামলার আসামি মোহাম্মদ হাবিবকে হাতকড়া পরা অবস্থায় ছিনিয়ে নিয়ে গেছে তার স্বজনরা। এ সময় হামলায় তিন পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। এ ঘটনায় সৈয়দুল ইসলাম নামে এক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ।টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান গতকাল বুধবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি বলেন, গতকাল বুধবার বিকেলে মাদক-অস্ত্রসহ ছয় মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবিরপাড়ার বাসিন্দা হাবিবুর রহমান হাবিব ওরফে প্রকাশমগুকে আটক করা হয়। এ সময় স্থানীয় ইউপি সদস্য সৈয়দুল ইসলামের নেতৃত্বে আসামির স্বজনরা লোহার রড ও দা নিয়ে এসে ইটপাটকেল ছুঁড়ে পুলিশের ওপর হামলা চালায় এবং হাতকড়া পরা অবস্থায় আসামিকে ছিনিয়ে নিয়ে যায়।

পরে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আহতরা হলেন- উপ-পরিদর্শক (এসআই) মহিউদ্দিন, রফিকুল ইসলাম রাফি ও নাজির হোসেন।ছিনিয়ে নিয়ে যাওয়া আসামি হাবিবকে পুনরায় গ্রেপ্তারে এলাকায় অভিযান চলছে। এ ঘটনায় আটক ইউপি সদস্যসহ ১০/১৫ জনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *