সমাজের আলো রিপোর্ট: সাতক্ষীরা সদর থানা, ক্যাম্প ও ফাঁড়ির সকল পুলিশ সদস্যের মাঝে করোনা প্রতিরোধে নিরাপত্তা সামগ্রী বিতরণ হয়েছে। বৃহস্পতিবার (৭ মে) সকালে সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এর পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাহউদ্দিন
এসব বিতরণ করেন।

সাতক্ষীরা সদর থানা, সদর ফাঁড়ি, কাটিয়া ফাঁড়ি, ইটাগাছা ফাঁড়ি এবং ব্রহ্মরাজপুর ক্যাম্প এর সকল পুলিশ সদস্যকে করোনা সংক্রমণ প্রতিরোধে ব্যক্তিগত নিরাপত্তা সামগ্রী তুলে দেয়া হয়। বিতরণের মধ্যে ছিল একটি Face Shield, একটি চশমা ও 5 টি Surgical Mask । পরে পুলিশ সদস্যদের নিরাপত্তা সামগ্রী এর ব্যবহার বিধি বুঝিয়ে দেয়া হয়।

এছাড়া পুলিশ সদস্যদেরকে করোনা প্রতিরোধে অনুসরণীয় স্বাস্থ্যবিধি সম্পর্কেও ব্রিফিং দেওয়া হয়। পুলিশ সদস্যদের মানসম্মত পুষ্টিকর খাদ্য গ্রহণের বিষয়টিও এ সময় নিশ্চিত করা হয়।
ব্রিফিংকালে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাহউদ্দিন পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বলেন, দেশের ক্রান্তিকালে পুলিশ সদস্যরাই সব সময় মানুষের জান-মালের দায়িত্বে রয়েছে। জীবনের ঝুঁকি নিয়ে দেশের জন্য কাজ করে চ্যালেঞ্জ মোকাবেলার মাধ্যমে আমাদের জয়ী হতে হবে। যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলে সকলকে কাজ করার উদাত্ত আহবান জানান তিনি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *