সমাজের আলো : সাতক্ষীরা সদরের বকচারায় পূর্ব শত্রুতার জেরধরে দোকান ঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।গত বুধবার ৩১ আগস্ট বিকাল ৩টার দিকে সদরের বকচারা পশ্চিম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এঘটনায় ওই দোকান ব্যাবসায়ী মোঃ ইশারুল ইসলাম বাদি হয়ে সাতক্ষীরা সদর থানায় তিন জনকে আসামী করে লিখিত অভিযোগ দিয়েছে।অভিযোগ সূত্রে ও দোকান ব্যাবসায়ী মোঃ ইশারুল ইসলাম জানান, দোকান মালিক গোলাম রসুল এর কাছ থেকে দুই বছরের চুক্তিতে ভাড়া নেওয়া হয়। চুক্তি অনুসারে ১৪ মাস পরে গত এক মাস আগে দোকান ঘর ভাড়া নিয়ে মনোমালিন্য হয়।

এনিয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সালিশে আমাকে এক মাস পরে দোকান ঘর ছাড়তে সময়দেয়। সে-সময়ের আগে বকচারা পশ্চিম পাড়ার মৃত উজির আলী সরদারের তিন ছেলে দোকান ঘর মালিক গোলাম রসুল তার দুই ভাই জুলফিকার আলী ও মোঃ মিঠু হটাৎ এসে বুধবার বিকেলে আমার দোকানের তালা ভেঙ্গে দোকান ভাংচুর ও মালামাল লুটপাট করে নিয়েযায়। লুটপাট করে নিয়েযাওয়া মালামালের মধ্যে একটি ফ্রিজ, একটি ৩২ ইঞ্চি এলইডি টিভি, পাঁচ হাজার টাকার সিগারেটসহ লক্ষাধীক টাকার মালামাল লুট করে নিয়েযায়।

যাওয়ার সময় তারা আমাকে বিভিন্ন গালিগালাজ ও মেরে ফেলার হুমকি ধামকি দিয়েছে। আমি নিরুপায় হয়ে সদর থানায় লিখিত অভিযোগ দিয়েছি।এঘটনায় সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি স ম কাইউম জানান, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।




Leave a Reply

Your email address will not be published.