মো: রাহাতুল ইসলাম, নিজস্ব প্রতিনিধিঃ : সাতক্ষীরা সরকারি কলেজ রোড সহ পৌর এলাকার সকল জরাজীর্ণ সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। প্রথম আলো বন্ধুসভা ও নাগরিক আন্দোলন মঞ্চের যৌথ আয়োজনে বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টায় সাতক্ষীরা পৌরসভার সামনে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যাণার্জি।

বক্তব্য রাখেন নাগরিক আন্দোলন মঞ্চ সাতক্ষীরার সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মাসুম, আশাশুনি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস কে হাসান, আমরা সাতাশ সাতক্ষীরার ফারুকুজ্জামান ডেভিট, নাগরিক আন্দোলন মঞ্চের পৌর ৮নং ওয়ার্ডের সভাপতি ডা: শফিকুল ইসলাম, প্রথম আলো বন্ধুসভার সাধারণ সম্পাদক হুমায়রা ফারজানা তন্বি, সাংগঠনিক সম্পাদক রাহাতুল ইসলাম, অর্থ সম্পাদক তরিকুল ইসলাম অন্তুর, ইমরুল তুহিন প্রমুখ।সমগ্র মানববন্ধন পরিচালনা করেন, প্রথম আলো বন্ধুসভা সাতক্ষীরার সভাপতি রবিউল ইসলাম।

মানববন্ধনে বক্তারা বলেন, সাতক্ষীরা পৌরসভা প্রথম শ্রেণির পৌরসভা হলেও উন্নয়ন বঞ্চিত। রাস্তা ঘাটগুলো জরাজীর্ণ। বিশেষ করে সাতক্ষীরা পোস্ট অফিস মোড় হতে (শহীদ রিমু সরণি) সরকারি কলেজ পর্যন্ত রাস্তাটি বছরের পর বছর জরাজীর্ণ থাকলেও পৌরসভার পক্ষ থেকে সংস্কারের কোন উদ্যোগ নেওয়া হয় না। পৌর এলাকায় বর্ষা মৌসুমে জলাবদ্ধতা থাকলেও পানি নিস্কাশনের জন্য কোন ব্যবস্থা গ্রহণ করা হয়নি। বক্তারা অবিলম্বে পৌর এলাকার সকল রাস্তা সংস্কার এবং জলাবদ্ধতা নিরসের জন্য কার্যকর উদ্যোগ গ্রহণের দাবি জানান।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *