শহিদ জয় ,যশোর প্রতিনিধি

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে সাবেক বিদ্যুৎ, জ্বালানী ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলাম ২লাখ ৩হাজার ৪২৮ জনকে ভয়েস কল পাঠিয়েছেন। এছাড়া তার ছেলে, যশোর জেলা আওয়ামী লীগ সদস্য মোস্তফা আশীষ ইসলাম ২লাখ ৩হাজার ৪২৮ জনকে সহ সর্বমোট ৪লাখ ৬হাজার ৮৫৬ জন মানুষের কাছে ভয়েস কল পাঠিয়েছেন।
বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত চৌগাছা ও ঝিকরগাছা উপজেলার ভোটারদের কাছে এই ভয়েস কল পাঠানো হয়। এছাড়া মোস্তফা আশীষ ইসলামের পক্ষ থেকে দুইটি পৌরসভার মোট ১০২টি মসজিদে বঙ্গবন্ধুসহ সকল শহীদের বিদ্রেহী আত্মার মাগফেরাত কামনাসহ জাতির পিতার দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা মুসল্লিদের নিকট দোয়ার আবেদন করা হয়।
সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলামের ভয়েস কলে বলা হয়, “২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধ দেশ গড়তে নেতৃত্ব দিচ্ছেন মানবতার জননী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি অধ্যাপক রফিকুল ইসলাম, বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী হিসেবে কাছ থেকে দেখেছি যুদ্ধবিধ্বস্ত একটি দেশ থেকে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করা মোটেও সহজ কাজ ছিল না। ১৯৮১ সালের ১৭ মে তাঁর দুঃসাহসী সিদ্ধান্তের কারণেই আওয়ামী লীগ আজ দল হিসেবে অনেক বেশি শক্তিশালী। সেই সাথে তাঁর গতিশীল নেতৃত্বেই এগিয়ে যাচ্ছে দেশ। আজ ১৭ মে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সবাইকে শুভেচ্ছা, দেখা হবে চূড়ান্ত বিজয়ের সন্ধিখনে। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, বাংলাদেশ চিরজীবি হোক।“
মোস্তফা আশীষ ইসলামের ভয়েস কলে বলা হয়, “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সপরিবারে হত্যাকাণ্ডের পর প্রায় ছয় বছর নির্বাসিত জীবন কাটিয়ে ১৯৮১ সালের ১৭ মে দেশে ফেরেন তাঁর জ্যেষ্ঠকন্যা শেখ হাসিনা। তখনকার রাজনীতির মতোই প্রকৃতিও সেদিন ছিল ঝঞ্ঝা-বিক্ষুব্ধ। প্রচণ্ড ঝড়বৃষ্টি আর দুর্যোগও সেদিন গতিরোধ করতে পারেনি গণতন্ত্রকামী লাখ লাখ মানুষের মিছিল। তার দেশে ফেরার সিদ্ধান্ত দল হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগকে, জাতি হিসেবে বাঙালিকে এবং দেশ হিসেবে বাংলাদেশকে নিয়ে গেছে এক ভিন্ন উচ্চতায়। আজ ১৭ মে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে তার নেতৃত্বে সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ার শপথ নেই। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, বাংলাদেশ চিরজীবি হোক।




Leave a Reply

Your email address will not be published.