যশোর অফিস : ফিলিস্তিনে অবৈধ ইসরাইলি আগ্রাসনের প্রতিবাদে যশোরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুম্মা জাকের পার্টির উদ্যোগে উপশহর থেকে বিক্ষোভ মিছিলটি বের করা হয়। মিছিলটি প্রেসক্লাব যশোর হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহরের দড়াটানা ভৈরব চত্বরে গিয়ে পথসভা করে।
পথসভায় জাকের পার্টির জেলা সভাপতি মহিদুল ইসলাম বলেন, মধ্যপ্রাচ্যে পশ্চিমাদের অবৈধ রাষ্ট্র ইসরাইল যুগের পর যুগ ধরে নিরীহ ফিলিস্তিনিদের উপর নির্যাতন, নিপীড়ন ও ব্যাপক হত্যাযজ্ঞ চালিয়ে আসছে। সাম্প্রতিককালে ফিলিস্তিনি স্বাধীনতাকামী মুসলমানদের উপর বিমান হামলা চালিয়ে নারী, শিশু নির্বিশেষে সাধারণ ফিলিস্তিনিদের নির্মমভাবে হত্যা ও তাদের ধর্মীয় স্থাপনাসহ ঘর-বাড়ি ধ্বংস করে চলেছে।
ফিলিস্তিনিদের উপর বর্বরোচিত এ হত্যাযজ্ঞ ও বিমান হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি। একইসাথে ফিলিস্তিনিদের মাতৃভূমি রক্ষার এ লড়াইয়ে সংহতি জ্ঞাপনের জন্য বিশ্ব নেতাদের প্রতি জোরালো আহ্বান জানান তিনি।
মিছিলে পার্টির স্বেচ্ছাসেবক ফ্রন্ট, কৃষক ফ্রন্ট, মৎস্য চাষী ফ্রন্ট, যুব ফ্রন্ট, মহিলা ফ্রন্ট ও শ্রমিক ফ্রন্টের নেতাকর্মীরা অংশ নেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *