আগরদাঁড়ি ইউনিয়নের বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে । আজ (৪, জানুয়ারী) বুধবার প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে আগরদাঁড়ি ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর মুর‌্যালে শ্রদ্ধাঞ্জলি আয়োজন করা হয়। তারপর, কেক কাটা ও আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। নতুন ,আয়োজনে দায়িত্বে ছিলেন তিন নাম্বার ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি আজমাল হোসেন,চার নম্বর ওয়ার্ড ছাত্রলীগের ছাত্র নেতা সালাউদ্দিন, ৫ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের ছাত্রনেতা আরাফাত

সকালে আগরদাঁড়ি ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ড ছাত্রলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচি শুরু হয়। এরপর এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃমহিদুল ইসলাম , আগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান হবি কাকা, আগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু তাপস আচার্য, পাঁচ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক , বীর মুক্তিযোদ্ধা নুর ইসলাম ইউনিয়ন কমান্ডার , তিন নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তকদীর হোসেন তোতা , তিন নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের তিরান সম্পাদক আবুল হোসেন,আগরদাঁড়ি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইদুজ্জামান জনি ভাই ,আগরদাঁড়ি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ, ৬ নাম্বার ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি জি এম সাহেদ মহিদুজ্জামান,মুন্না, উপস্থিত ছিলেন ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের নেতা-কর্মীরা।

এছাড়াও দিবসটি উপলক্ষে বিকালে তিন নম্বর ওয়ার্ড থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি শুরু হয়ে বিভিন্ন পথ প্রদর্শন করে একই জায়গায় শেষ হয়। এরপর এ উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সকল নেতাকর্মীরা।




Leave a Reply

Your email address will not be published.