বাঘেরহাট প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারীতে পিস্তলের গুলি উদ্ধারের ঘটনায় সাইফুলকে গ্রেফতারের দাবি জানিয়েছেন সাবেক ও বর্তমান জনপ্রতিনিধি। বড়বাড়িয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য এশারত আলী ফকির ও সাবেক সদস্য সুজিত কুমার মন্ডল প্রশাসনের কাছে এ দাবি জানান। সেই সাথে গুলি উদ্ধার করায় তাঁরা পুলিশকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

মামলার স্বাক্ষী ও ইউনিয়ন পরিষদ সদস্য এশারত আলী ফকির এবং সাবেক সদস্য সুজিত কুমার মন্ডল সাংবাদিকদের জানান, গত ২৮ অক্টোবর দুপুরে উপজেলার দলুগুনি বাজার থেকে পুলিশ ঘোলা গ্রামের মনজুর সরদারের ছেলে হাফিজ সরদাকে (২৪) আটক করে। পুলিশ তাঁর কাছ থেকে একটি মিশুকসহ পিস্তলের ২ রাউন্ড গুলি উদ্ধার করে।

এ সময় আটককৃত হাফিজ সরদার পিস্তল কেনাবেচার সাথে ওই এলাকার সাইফুল শেখ জড়িত বলে জানান। এ ঘটনায় ২৯ অক্টোবর বড়বাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মুন্সি আনিচুর রহমান বাদী হয়ে হাফিজ সরদাকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার বাদী মুন্সি আনিচুর রহমান জানান, পিস্তলের গুলি উদ্ধারের ঘটনায় হাফিজকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত হাফিজ পিস্তল কেনাবেচার সাথে সাইফুল, জড়িত বলে স্বীকার করেছে। মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) মামলার স্বার্থে ওদের গ্রেফতার করতে পারবেন।

মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) উপ-পরিদর্শক মোঃ জাহাঙ্গীর আলম জানান, মামলাটি গুরুত্বের সাথে দেখা হচ্ছে। আসামী হাফিজ সরদার যাদের নাম বলেছে তাঁদের আটকের চেষ্টা চলছে।

ঘটনার পর থেকে সাইফুল শেখ পলাতক থাকায় তাদের কোন বক্তব্য পাওয়া যায়নি।




Leave a Reply

Your email address will not be published.