সমাজের আলো ঃ বিএনপির প্রতিষ্ঠাতা ও বহুদলীয় গণতন্ত্রের প্রবাক্তা সাবেক রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমান এর ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে সাতক্ষীরায় আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। জেলা বিএনপির আয়োজনে বুধবার বিকালে শহরের অদূরে বিনেরপতা এলাকায় উক্ত আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সদস্য সচিব চেয়ারম্যান আব্দুল আলীম। এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ন-আহবায়ক হাবিবুর রহমান হাবিব, জেলা বিএনপির সদস্য শের আলী, পৌর বিএনপির সাধারন সম্পাদক মাছুম বিল্লাহ শাহীন, সহ-সভাপতি নুরে আলম সিদ্দিকী, জেলা কৃষকদলের আহবায়ক আহছানুল কাদির স্বপন, জেলা শ্রমিক দলের সাধার সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা জাসাসের আহবায়ক সালাহ উদ্দীন লিটন, জেলা মৎসজীবি দলের যুগ্ন আহবায়ক মাহমুদুল হক, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারন সম্পাদক অ্যাড. কামরুজ্জামান ভুট্টো, সাংগঠনিক সম্পাদক আনারুল ইসলাম, জেলা যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক আলী শাহীন প্রমুখ।
বক্তারা এ সময় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বর্ণাঢ্য জীবন নিয়ে আলোকপাত করেন। পরে তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন, হাফেজ ইলিয়াস হোসেন। দোয়া অনুষ্ঠান থেকে এ সময় বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, সাতক্ষীরা জেলা বিএনপির আহবায়ক অ্যাড. সৈয়দ ইফতেখার আলীসহ সকল পর্যায়ের অসুস্থ্য নেতা-কর্মীদের সুস্থ্যতা কামনা করা হয় এবং মহামারি করোনা ভাইরাসের নতুন ধরন ওমিক্রন থেকে বাংলাদেশের মানুষ যাতে বাঁচতে পারে তার জন্য পরম করুনাময় আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করা হয়।




Leave a Reply

Your email address will not be published.