সাতক্ষীরা প্রতিনিধি : মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া প্রতিশ্রুতি ও আন্ত:মন্ত্রণালয় কমিটির সুপারিশ এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ের নির্দেশনার আলোকে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের পেশাগত সমস্যাসহ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষায় বিরাজিত সমস্যাদির সমাধান এবং বাংলাদেশ ন্যাশনাল বিল্ডিং কোড ২০২০ ও ঢাকা মহানগর ইমারত নির্মাণ বিধিমালা ২০০৮ সংশোধন পূর্বক গেজেট প্রকাশে অস্বাভাবিক কালক্ষেপনের প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্প্রতিবার বেলা ১১ টায় সাতক্ষীরা ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স (আইডিইবি) এর আয়োজনে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স (আইডিইবি) সাতক্ষীরা জেলা নির্বাহী কমিটির সভাপতি মো: আব্দুর রশিদ, সহ-সভাপতি ও সাতক্ষীরা পৌরসভার সহকারী প্রকৌশলী কামরুল আক্তার অপু, সাধারণ সম্পাদক এম. এম. এ জায়েদ বিন গফুর, সাংগঠনিক সম্পাদক ও সাতক্ষীরা পৌরসভার সহকারী প্রকৌশলী কামরুজ্জামান শিমুল, যুগ্ম-সম্পাদক গোলাম মোস্তাফা, কাউন্সিলর শেখ রফিকুল ইসলাম, তুশার রাম চৌধুরি প্রমূখ।
এসময় বক্তার বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া প্রতিশ্রুতি ও আন্ত:মন্ত্রণালয় কমিটির আলোকে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের পেশাগত সমস্যা সমাধন এবং বাংলাদেশ ন্যাশনাল বিল্ডিং কোড ২০২০ ও ঢাকা মহানগর ইমারত নির্মাণ বিধিমালা ২০০৮ সংশোধন পূর্বক গেজেট প্রকাশে লক্ষে সদয় নির্দেশনা প্রদানের বিনীত অনুরোধ জানায়।
মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন।




Leave a Reply

Your email address will not be published.