সোহরাব হোসেন সবুজ, প্রতিনিধি : কালিগঞ্জ উপজেলার নলতা ইউনিয়ন আ.লীগ আয়োজিত জাতীয় শোক দিবসে সাবেক স্বাস্থ্য মন্ত্রী ডা: রুহুল হক এমপি বলেন, দেশ যখন সার্বিক উন্নয়নে এগিয়ে যাচ্ছে তখন একদল অপশক্তি দেশের সাধারণ মানুষকে বিভ্রান্ত করার চেষ্টায় লিপ্ত। বিশ্বে এখন অর্থনৈতিক অবস্থা ভেঙে পড়েছে, যুদ্ধে ক্ষতিগ্রস্ত হচ্ছে।

তবুও আমরা স্বচ্ছলভাবে বেঁচে আছি। এটা তারা সহ্য করতে পারছে না। তারা পঁচাত্তরে যেভাবে ষড়যন্ত্র করে বঙ্গবন্ধু কে স্বপরিবারে হত্যা করেছিল, সেভাবে আবার ষড়যন্ত্র করে সমাজে ও দেশে অশান্তি সৃষ্টির পায়তারা করছে। বঙ্গবন্ধুর আদর্শ ও সোনার বাংলা ধ্বংস করতে চায়। এদের থেকে সাবধান থাকুন।

আমরা যারা দেশকে ভালবাসি তারা সম্মিলিতভাবে যেকোন মুল্যে সকল অপশক্তির বিরুদ্ধে রুখে দাড়িয়ে দেশকে এগিয়ে নিতে সহায়তা করব ইনশাল্লাহ। সোমবার বেলা ২ টায় নলতা হাটখোলা চত্বরে শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইউনিয়ন আ.লীগের সভাপতি আনিছুজ্জামান খোকনের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফিরোজ শাহরিয়ারের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন আ.লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আবুল হোসেন পাড়, সাবেক সভাপতি শিক্ষক শামছুর রহমান, শিক্ষক আব্দুল মোনায়েম, সিরাজুল ইসলাম পাড়, ইউপি সদস্য ইব্রাহিম খলিল ও সাইফুল ইসলাম টুটুল প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাধীনতার স্থপতি শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাতের জন্য মিলাদ ও দোয়া হয় এবং উপস্থিত সকলের মাঝে তাবারুক বিতরণ হয়।




Leave a Reply

Your email address will not be published.