শার্শা প্রতিনিধিঃযশোরের শার্শা উপজেলার বেলতলা বাজারের বিশিষ্ট কীটনাশক ব্যবসায়ী, ও কমিশন এজেন্ট মোঃ আবুল কালাম আজাদ এ’র মাতা মোছাঃ কোহিনুর বিবি ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। রবিবার (২৮ শে আগস্ট) রাত সাড়ে ১২ টার সময় ঝিকরগাছা উপজেলার শরিফপুর গ্রামে তার বড় মেয়ের বাড়িতে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর, গত ৩ দিন আগে তিনি মেয়ের বাড়িতে বেড়াতে যান। তিনি ১ ছেলে, ও চার মেয়ে পরিবার পরিজন সহ অসংখ্য গুনগ্রহী আত্মীয় স্বজন রেখে গেছেন। তাহার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

রবিবার (২৮ শে আগস্ট) জোহরের নামাজের পর উক্ত জানাযার নামাজ পরিচালনা করেন বাগুড়ী দক্ষিণপাড়া জামে মসজিদের সম্মানিত ইমাম, মাওলানা সাইফুল্লাহ, ও বাগুড়ী বেলতলা আল আকসা জামে মসজিদের ইমাম, আবু দাউদ গাজী।

জানাজা নামাজে আরো উপস্থিত ছিলেন, বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ শরিফুল ইসলাম, বাগুড়ী সরকারি প্রাইমারি বিদ্যালয়ের শিক্ষক মোঃ জিয়াউর রহমান, অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ আয়ুব গাজী, ডাঃ আলহাজ্ব শহিদুল ইসলাম, ডাঃ আজিজুল ইসলাম, ডাঃ ফারুক গাজী, মোঃ তবিবর সরদার, মোঃ আমজেদ হোসেন নান্নু, মোঃ শহিদুল গাজী, স্বেচ্ছাসেবক দলের নেতা মোঃ রাকিবুল ইসলাম রিপন, মোঃ মেহেদী হাচান, মোঃ আব্দুলা গাজী, কাদের গাজী, সহ গ্রামের সকল শ্রেণীর ধর্মপ্রাণ মুসল্লিগণ উপস্থিত ছিলেন।

মরহুমার জানাযার নামাজ শেষে পারিবারিক কবর স্থানে দাফন সম্পূর্ণ করা হয়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *