ফজলুল হক উপকূলীয় প্রতিনিধিঃ মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়াধীন শিশুর প্রারম্ভিক যত্ন ও বিকাশের সমন্বিত (ইসিসিডি) নীতি ২০১৩ বাস্তবায়নের লক্ষ্যে গঠিত ইউনিয়ন ইসিসিডি কমিটির সদস্য বৃন্দের ওরিয়েনটেশন অনুষ্ঠিত হয়েছে।

আজ ১০ আগস্ট ২০২২ রোজ বুধবার সকাল ১১ ঘটিকায় বুড়িগোয়ালিনী ইউনিয়ন সভা কক্ষে বাংলাদেশ শিশু একাডেমী সাতক্ষীরার আয়োজনে ইউনিসেফের সহযোগিতায় ওরিয়েন্টটেশন অনুষ্ঠিত হয়।
উক্ত ওরিয়েনটেশন বুড়িগোয়ালিনী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আব্দুর রউফ এর সভাপতিত্বে সম্নানীত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শিশু একাডেমী ঢাকা ইসিডি বিশেষজ্ঞ তরিকুল ইসলাম চৌধুরী, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা সাদ্দাম হোসেন, জেলা তথ্য অফিসার মোজাম্মেল হক, সকল ইউপি সদস্য ও সদস্যাবৃন্দ এছাড়াও সাংবাদিক প্রতিনিধি, শিক্ষক প্রতিনিধি, যুব স্বেচ্ছাসেবক প্রতিনিধি, এনজিও প্রতিনিধি, গ্রাম প্রতিরক্ষা প্রতিনিধি, হেলথ প্রমোটার, স্বাস্থ্য পরিদর্শক সহ সুশীল সমাজের নেতৃবৃন্দ প্রমুখ।
ওরিয়েনটেশনে ইসিডি বিশেষজ্ঞ তরিকুল ইসলাম চৌধুরী পাউয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে শিশুর গর্ভকালীন থেকে শুরু করে নুন্যতম ৫ বছর পর্যন্ত শিশুর যন্ত ও বিকাশ এবং ইসিসিডি এর নীতি ২০১৩ সম্পর্কে আলোচনা করেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *