যশোর প্রতিনিধি: যশোরের বেনাপোট পোর্ট থানা পুলিশ পুটখালী ইউনিয়নের বালুন্ডা গ্রাম থেকে ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাসির ওরফে গরু নাসিরের চার কর্মীকে আটক এবং ১০টি বোমা ও বোমা তৈরির বিপুল পরিমান সরঞ্জাম জব্দ করে। শনিবার বিকেলে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো, মহিষাডাঙ্গা গ্রামের আলী হোসেন মন্ডলের ছেলে জাহিদ হোসেন (২১), গোলাম হোসেন মোড়লের ছেলে আলা হোসেন (২৬), সমির মোড়লের ছেলে সজিব মোড়ল (২৩) এবং কদমতলা বারোপোতা গ্রামের মৃত তোফাজ্জেল সরদারের ছেলে আজগর আলী (৫০)।
বেনাপোল পোর্ট থানার এসআই রোকনুজ্জামান জানিয়েছেন, আগামী ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদের তৃতীয় দফার নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে পুটখালী ইউনিয়ন পরিষদ থেকে চেয়ারম্যান পদে স্বতন্ত্র হিসাবে প্রতিদ্বন্ধিতা করছেন নাসির ওরফে গরু নাসির। তিনি নির্বাচনের দিনে তার কর্মী বাহিনী দিয়ে ভোটকেন্দ্র দখলের উদ্দেশ্যে বিপুল পরিমান বোমা তৈরি করছেন এমন সংবাদের ভিত্তিতে বালুন্ডা গ্রামে অভিযান চালিয়ে ৪জনকে আটক করা হয়। পরে তাদের ডেরা থেকে ১০টি বোমা এবং বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।
আটক চারজনই পুলিশের কাছে স্বীকার করেছে যে-নির্বাচনের দিনে ভোট কেন্দ্রের আশেপাশের বোমা হামলা করে নির্বাচনী পরিবেশ অস্বাভাবিক করার উদ্দেশ্যে বোমা গুলো তৈরি করছিলে। এই ঘটনায় বেনাপোল পোর্ট থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।




Leave a Reply

Your email address will not be published.