সমাজের আলো রিপোর্ট: সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুরে রবিবার (২৮ ফেব্রুয়ারী) বিকালে মাধ্যমকি পর্যায়ের মেধাবী ও অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরন করা হয়েছে।
৬নং ওয়ার্ডের বড়খামার বটতলা ঈদগাহ প্রাঙ্গনে মেম্বর রেজাউল করিম মিঠুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রহ্মরাজপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস,এম শহিদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা এলজিইডি’র সহকারী প্রকৌশলী জাহানারা বেগম, ডিবি গার্লস মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমাদুল ইসলাম দুলু, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হুমায়ন কবির ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কুদ্দুস। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্রহ্মরাজপুর ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মোঃ রজব আলী, গ্রাম পুলিশ তরিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহাদাত হোসেন রাজ, রবিউল ইসলাম, ফারুক হোসেন, শামসুর রহমান প্রমূখ।
বাংলাদেশ সরকার ও ওয়ার্ল্ড ব্যাংকের অর্থায়নে এলজিএসপি-৩ প্রকল্পের বিবিজি-১ম কিস্তির আওতায় বড়খামার, মেল্লেকপাড়া, উমরাপাড়া ও চেলারডাঙ্গা গ্রামের মাধ্যমিক পর্যায়ের ১৬ জন ছাত্র ও ২৭ জন ছাত্রীর মাঝে ভাল মানের স্কুল ব্যাগ বিতরন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা শিক্ষার্থীদের মাঝে ব্যাগ তুলে দেন। নতুন বছরে নতুন স্কুল ব্যাগ পেয়ে শিক্ষার্থী ও অভিভাবকরা খুশি প্রকাশ করেন।
সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন ব্রহ্মরাজপুর ইউনিয়ন পরিষদের সচিব শেখ আমিনুর রহমান।




Leave a Reply

Your email address will not be published.