সমাজের আলোঃ অবশেষে ৪ ঘন্টা শ্বাসরুদ্ধকর অভিযানের পর ঢাকা থেকে পালিয়ে আসা করোনা রোগী গার্মেন্টস কর্মী নিলুফার ইয়াসমিনকে জনতার সহায়তায় উদ্ধার করা হয়েছে। ঢাকা কুয়েত মৈত্রী হাসপাতাল থেকে নিলুফার ইয়াসমিন পালিয়ে নিজ গ্রাম-আশাশুনির বেউলা গ্রামে চলে আসে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ সমাজের আলো কে জানান, ঢাকা ডিএমপি থেকে ম্যাসেজ আসে নিলুফার ইয়াসমিন পালিয়েছে। কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি থাকা নিলুফার ইয়াসমিন করোনা পজিটিভ এর খবর শুনেই পালিয়ে যায়। সে তার নিজ গ্রাম বেউলাতে চলে আসে। বুধবার সে তার আত্মীয় কুল্যা ইউনিয়নের কচুয়া গ্রামের সাইদ ঢালীর বাড়ীতে আসে। দুপুরের পর সে কচুয়া থেকে মহাজনপুর গ্রামে চলে যায়। মহাজনপুর গ্রামে গিয়ে সে বিলের মধ্যে চলে যায়। লোকালয় থেকে ৫/৬ কিলোমিটার দূরে বিলের মধ্যে অবস্থান নেয় নিলুফার ইয়াসমিন। মোবাইল ট্রাকিং করে পুলিশ তার অবস্থান শনাক্ত করে। এরপর মহাজনপুর গ্রামের শত শত নারী-পুরুষ ভাটা করে বিলের মধ্যে খোজা শুরু করে। পুলিশকে জনগনের পাশাপাশি সকল মেম্বর গ্রাম পুলিশও সহায়তা করে। রাত সোয়া দশটার দিকে তাকে পাওয়া যায়। নিলুফার ইয়াসমিন সোহেল রানার স্ত্রী।
এ রিপোর্ট লেখা পর্যন্ত নিলুফার ইয়াসমিনকে নিয়ে পুলিশ মহাজনপুর গ্রামে অপেক্ষা করছে। সাতক্ষীরা মেডিকেল কলেজের এ্যাম্বুলেন্সের অপেক্ষায়। এদিকে মেডিকেল কলেজ থেকে একটি এ্যাম্বুলেন্স নিলুফার ইয়াসমিনকে আনার জন্য রওনা দিয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *