সমাজের আলো : লক্ষ্মীপুরের রায়পুরে বিপ্লব (১৮) নামে এক কিশোরের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তার কানে ছিল হেডফোন। আজ রবিবার (২৭ মার্চ) সকালে উপজেলার সোনাপুর ইউনিয়নের রাখালিয়া এলাকা থেকে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। মৃত্যুটি রহস্যজনক বলে জানায় এলাকাবাসী ও স্বজনরা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিপ্লবের গলায় থাকা দড়িটি আমগাছের সঙ্গে বাঁধা ছিল। কিন্তু দুই পা ছিল মাটির সঙ্গে লাগানো। বিপ্লব রায়পুর উপজেলার সোনাপুর ইউনিয়নের রাখালিয়া গ্রামের এলাহি বক্স হাজি বাড়ির সবুজ মিয়ার একমাত্র ছেলে ও পেশায় ওয়ার্কশপ শ্রমিক।পরিবার সূত্র জানায়, শনিবার (২৬ মার্চ) বিকেলে বিপ্লবের খোঁজে দুইজন অপরিচিত লোক বাড়িতে এসেছে। তারা বলেছে, বিপ্লব নাকি তাদের দোকানে কাজ করত। তাদের আড়াই হাজার টাকা নিয়ে বিপ্লব চলে এসেছে। তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তখন বিপ্লবের মা জানিয়েছে, বিপ্লব বাড়িতে থাকে না। পরে অপরিচিত লোকগুলো চলে যায়।

বিপ্লবের প্রতিবন্ধী মা বিলকিস বেগম বলেন, আমার ছেলে দালাল বাজারের একটি দোকানে কাজ করত। সেখানেই থাকত। বাড়িতে আসত না। ভোরে আশেপাশের লোকজন গাছের সঙ্গে ঝুলন্ত দেহ দেখে তাদের খবর দেয়। রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, মৃতদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন করা হয়েছে। ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *