সমাজের আলো : দেড় বছরের ছেলেকে পাশে নিয়ে গত শনিবার রাতে ঘুমাতে যান লামিয়া আক্তার। সকালে উঠে দেখেন পাশে ছেলে নেই। স্বামী ইমরান হোসেনও লাপাত্তা। পরে গতকাল সোমবার সন্ধ্যায় থানায় এ ব্যাপারে মৌখিকভাবে অভিযোগ করেন লামিয়া। পুলিশ অভিযান চালিয়ে এক নিঃসন্তান নারীর কাছ থেকে শিশুটিকে উদ্ধার করে। পরে শিশুটিকে মায়ের কোলে ফিরিয়ে দেয়।

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার বাবুরপাড়া গ্রামের বাসিন্দা লামিয়া ও ইমরান। ইমরান পেশায় পরিচ্ছন্নতাকর্মী আর লামিয়া এলাকায় ভিক্ষাবৃত্তি করেন। ওই দম্পতির দুই সন্তান। বড় মেয়ের বয়স পাঁচ বছর এবং ছেলে সন্তানের বয়স দেড় বছর।

স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, মাদকের টাকা জোগাতে প্রায়ই ইমরান এলাকায় ছোটখাটো অপরাধ করতেন। টাকার জন্য স্ত্রীকেও চাপ দিতেন। টাকা দিতে না পারলে প্রায়ই মারধর করতেন স্ত্রীকে। শনিবার রাতে দুই সন্তানকে পাশে নিয়ে ঘুমিয়ে পড়েন লামিয়া। রাতে ইমরান স্ত্রীকে ঘুমের মধ্যে রেখে ছেলেকে নিয়ে ঘর থেকে বের হয়ে যান। পরে রোববার সকালে তাঁর পূর্বপরিচিত মতলব উত্তর উপজেলার চরলক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা নিঃসন্তান রুমা আক্তারের কাছে ২০ হাজার টাকায় বিক্রি করে দেন।




Leave a Reply

Your email address will not be published.