সমাজের আলো : সাতক্ষীরায় সদ্য যোগদানকারী জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান এবং জেলা ও দায়রা জজ চাঁদ মোহাম্মদ আবদুল আলিম আল রাজী বলেছেন, বিচারপ্রার্থী সাধারণ মানুষের জন্য কাজ করার যে দায়িত্ব আমার উপর অর্পিত হয়েছে সেটা সঠিকভাবে পালন করার চেষ্টা করবো। আমি আইনের ভিতরে থেকে চেষ্টা করবো যতদূর সম্ভব মানুষের কাছে যাওয়ার, তবে এজন্য প্রয়োজন সকলের সহযোগিতা, আমি আশা করবো আপনারা সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন।

তিনি গতকাল বিকেলে জেলা ও দায়রা জজ আদালতের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জেলা লিগ্যাল এইড কমিটির মাসিক সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) এম জি আজম, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ হুমায়ূন কবীর, সিভিল সার্জন ডা: হুসাইন সাফায়াত, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মীর আছাদুজ্জামান ও যুগ্ম জেলা ও দায়রা জজ মো: ফারুক ইকবাল। এছাড়া উন্মুক্ত আলোচনায় অংশ নিয়ে বক্তব্য রাখেন, জিপি এড. শম্ভু নাথ সিংহ, পিপি এড. আব্দুল লতিফ, অতিঃ পিপি এড. তপন কুমার দাশ, প্যানেল আইনজীবী খায়রুল বদিউজ্জামানসহ বিভিন্ন এনজিও’র প্রতিনিধিবৃন্দ।

সভার একপর্যায়ে সাতক্ষীরায় সদ্য যোগদানকারী জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান এবং জেলা ও দায়রা জজ চাঁদ মোহাম্মদ আবদুল আলিম আল রাজীকে জেলা লিগ্যাল এইড কমিটির পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। সমগ্র সভাটি পরিচালনা করেন, জেলা লিগ্যাল এইড অফিসার এবং সহকারী জজ মনিরুল ইসলাম।




Leave a Reply

Your email address will not be published.