যশোর অফিস : মাসে মাসে লাভ পাওয়ার প্রলোভন দেখিয়ে ভুয়া ওয়েব সাইডের মাধ্যমে গ্রাহকের টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে চারজনকে আটক করেছে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা।
সোমবার বিকেল ৫টার দিকে যশোর শহরের জেস টাওয়ারের তৃতীয়তলায় রোজ গার্ডেন নামে একটি রেস্তোরায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।
আটককৃতরা হলো, যশোর শহরতলীর খোলাডাঙ্গা এলাকার ইসমাইল হোসেনের ছেলে জাহিদ হাসান (২১), বাঘারপাড়া উপজেলার করিমপুর গ্রামের মৃত ইউনুস বিশ্বাসের ছেলে সোয়াইব আহমেদ (৪২), মহিরণ গ্রামের গোলাশ কুদ্দুসের ছেলে তুহিন হাবিব (৩১) এবং জামদিয়া গ্রামের মৃত আফসার উদ্দিনের ছেলে রাজু আহমেদ (৪৮)।
র‌্যাব-৬, এক প্রেসবিজ্ঞপ্তিতে জানিয়েছে, আসামিরা ‘এভিআই গ্রুপ ইউএসএ’নামক একটি ভ’য়া ওয়বে সাইড খোলে। সেখানে বলা হয়েছে, আগ্রহীরা প্রত্যেক দিন ১৭০ টাকা করে জমা দেবে। এবং প্রত্যেক মাসে জমা বাবাদ ৫ হাজার একশ টাকা করে আয় করা যাবে। এই প্রলোভনে পড়ে অনেকে টাকা জমা দেয়। কিন্তু মাসে লাভ পায় না। যোগাযোগ করা হলে, বলা হয় যেহেতু ওয়েব সাইড চালু আছে, তোমরা টাকা জমা দিয়ে যায়। একদিন না একদিন পাবে। এতে অনেকের মনে অবিশ্বাস জন্ম দেয়। এর ফলে কোতয়ালি থানায় একজন গ্রাহক অভিযোগ দিলে র‌্যাব সোমবার গোপন সূত্রে সংবাদ পেয়ে ওয়েব সাইড প্রতারকচক্রের এই চারজনকে আটক করে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *