যশোর অফিস : যশোর সদর উপজেলার নতুনহাট তেঘরিয়া গ্রামে পুতুল বেগম (২৫) নামে এক নারীকে মারপিট এবং বাড়ি ভাংচুরের ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। পুতুল বেগম ওই গ্রামের জাহিদুল ইসলামের মেয়ে।
আসামিরা হলো, একই গ্রামের ছোটর ছেলে হাবিবুর রহমান (৩০), সোনা মিয়ার ছেলে সজিব হোসেন (১৯) এবং আসাদুজ্জামান আসাদের দুই ছেলে রিয়াজ (২৫) ও রাফা (২০)।
এজাহারে পুতুল উল্লেখ করেছেন, আসামিদের সাথে টাকা পয়সা নিয়ে বিরোধ ছিলো। সেই সূত্রে গত ২৮ সেপ্টেম্বর বেলা সাড়ে ১২টার দিকে আসামিরা বাঁশের লাঠি, লোহার রড, দা নিয়ে বাড়িতে ঢোকে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে। তিনি নিশেধ করলে আসামিরা তাকে মারপিট করে। এবং দা দিয়ে তার মাথায় কোপ মারে। এ সময় তার মা রোজিনা বেগম (৬৫), ভাই সোহেল রানা (২১) এবং ভাবি বিউটি খাতুন (৩৫) এগিয়ে আসলে তাদেরকেও মারপিটে জখম এবং শ্লীলতাহানী ঘটনায়। পরে তার ঘরে ঢুকে বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে ২৫ হাজার টাকা ক্ষতিসাধন করে। তার কাছে থাকা একটি সোনার চেইন এবং নগদ সাড়ে ১৩ হাজার টাকা ছিনিয়ে নেয়। এসময় তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসালে আসামিরা ফের হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে তারা সকলে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসা নেন। এই ঘটনায় কোতয়ালি থানায় অভিযোগ দেয়া হলে পুলিশ গত রোববার রাতে তা মামলা হিসাবে রেকর্ড করে




Leave a Reply

Your email address will not be published.