যশোর প্রতিনিধি : যশোরের দেয়াড়া ইউনিয়নে প্রবাসী স্ত্রীর ২৫ লাখ টাকা আত্মসাৎ করে স্ত্রীকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে স্বামী নারঙ্গালী বাজারের মৃত হোসেন আলীর ছেলে মোবারেক হোসেন। এই অভিযোগ এনে স্ত্রী দেয়াড়া বাজারের পাশের মৃত নুরুদ আলী মোড়ালের মেয়ে রোকেয়া বেগম। স্থানীয় মেম্বর ও চেয়ারম্যানদের কাছে অভিযোগ দিয়েও কোনো প্রতিকার পায়নি। শেষমেশ তিনি কোতোয়ালি থানায় অভিযোগ দিয়েছেন।

অভিযোগে তিনি উল্লেখ করেন, ৩৫ বছর আগে মোবারেকের সাথে তার বিয়ে হয়। এরআগেও মোবারেকর বিয়ে হয়েছিলো। এবং সে ঘরে একটি পূত্র সন্তান রয়েছে। সংসার চলা কালে গত নয়বছর আগে তিনি বিদেশ পাড়ি দেন। এসময় তিনি সৌদি আরব, দুবাই, লেবানন ও জর্দানে শ্রমিকের কাজ করেন। বিদেশে থাকা অবস্থায় তার উপার্জনের টাকা তিনি মোবারকের কাছে ইসলামী ব্যাংকের মাধ্যমে প্রায় ২৫ লাখ টাকা পাঠায়। যা গচ্ছিত রাখার কথা ছিলো মোবারেকের। সাম্প্রতি তিনি দেশে ফিরে আসেন। বাড়িতে যেয়ে দেখেন মোবারেক পূর্বের স্ত্রী ও সন্তানকে নিয়ে সুখে ঘর করছেন। তার পাঠানো টাকা দিয়ে মোবারক ট্রাক কিনেছেন। দেশে ফিরে তিনি টাকা পয়সার হিসেব চাইলে নানা ধরণের তালবাহানা করে মোবারক সর্বশেষ গত ২৪ জুলাই টাকার জন্য বললে অকথ্য ভাষায় গালিগালাজ ও ওই টাকা আর ফেরত হবেনা বলে জানান। পরে ধারালো অস্ত্র নিয়ে তাড়া করে মোবারে। এছাড়া এ নিয়ে বাড়াবাড়ি করলে খুন গুমের হুমকি দেয় মোবারেক। বর্তমানে সব হারিয়ে রোকেয়া বর্তমানে জেস টাওয়ার মার্কেটের পেছনের এক ভাড়া বাড়িতে আশ্রয় নিয়েছেন। তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

অভিযোগ তদন্তের দায়িত্বে থাকা কোতোয়ালি থানার এসআই মহিউদ্দিন বলেন, এক সপ্তাহ ধরে অভিযোগটি তদন্তের কাজ চালিয়ে যাচ্ছেন। এরমধ্যে দুই বার স্বামীর সাথে দেখা করতে বাড়িতে যাওয়া হয়েছে। কিন্তু তাকে পাওয়া যায়নি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে বলে জানান এসআই মহিউদ্দিন।




Leave a Reply

Your email address will not be published.